1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

সাকিব আল হাসানের দুর্দান্ত বোলিং গলের জয়

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৮১ বার পড়া হয়েছে

ক্রীড়া ডেস্ক : বল হাতে ঘূর্ণিজাদু দেখালেন সাকিব আল হাসান। দুর্দান্ত বোলিং করলেন তার দুই সতীর্থ জাসুন রাজিথা ও লাহিরু কুমারা। আর তাতে জাফনা কিংসকে অল্পতেই বেঁধে ফেললো গল টাইটান্স। পরে ব্যাট হাতে আলো ছড়ালেন টিম সাইফার্ট। ফলে সহজ জয় নিয়ে মাঠ ছাড়লো গল। টানা চার ম্যাচ হারের পর জয়ের মুখ দেখলো তারা।

লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল)-এর ম্যাচে আজ কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ৭ উইকেটের জয় পেয়েছে গল। আগে ব্যাট করে জাফনা ২০ ওভারে সব উইকেট হারিয়ে মাত্র ৮৯ রান করতে পারে। জবাবে সাইফার্টের ফিফটিতে ৬.৩ ওভার বাকি থাকতেই জয় তুলে নেয় গল।

টস জিতে আগে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে জাফনা। সর্বোচ্চ ২২ রান করেন দুনিথ ওয়েলাগে। এছাড়া আরও তিন ব্যাটার দুই অঙ্কের দেখা পেলেও কেউই ১৫-এর ঘরও ছাড়াতে পারেননি। বাংলাদেশের তাওহিদ হৃদয়ের জায়গায় খেলতে আসা ক্রিস লিন ফিরেছেন মাত্র ৪ রান করে।

জাফনার টপ ও মিডল অর্ডারের চার ব্যাটারকে একাই বিদায় করেন লঙ্কান পেসার রাজিথা। ৪ ওভারে মাত্র ২০ রান খরচ করেন তিনি। ২টি করে উইকেট নিয়েছেন লাহিরু ও তাবরেজ শামসি। এর মধ্যে লাহিরু ৪ ওভারে মাত্র ১৩ রান খরচ করেন। সাকিবও বল হাতে সমান রান খরচে নেন ১ উইকেট।

এরপর ব্যাটিংয়েও দাপট দেখায় গল। ৪২ বলে ৫৫ রানের অসাধারণ এক ইনিংস খেলে মূল কাজটা করে দেন কিউই ওপেনার সাইফার্ট। ৫টি চার ও একটি ছক্কায় সাজানো এই ইনিংস। আরেক ওপেনার ভানুকা রাজাপাক্ষের ব্যাট থেকে আসে ১৫ রান। ১৩.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে সহজ জয় পায় গল।

বোলিংয়ে সাফল্য পেলেও ব্যাটিংয়ে নিজেকে মেলে ধরতে পারেননি সাকিব। ৪ বলে ২ রান করে আউট হন তিনি।

বল হাতে জাফনার শোয়েব মালিক ও দিলশান মাদুশাঙ্কা একটি করে উইকেট নিয়েছেন।

৭ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের চারে আছে গল। তিনে থাকা জাফনারও সংগ্রহ ৬ পয়েন্ট। তবে তারা এক ম্যাচ বেশি খেলেছে। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ডাম্বুলা অরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন