1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ধর্মপাশায় ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সুরমা নদীতে সেতু নির্মানসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ চাকুরী করেন বাংলাদেশে ৫ বছর ধরে বসবাস করেন আমেরিকায় প্রধান শিক্ষিকা জেসমিন সুলতানা উন্নয়নের স্বার্থে সবাইকে মিলেমিশে থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী  শান্তিগঞ্জে পোনামাছ অবমুক্ত করলেন পরিকল্পনামন্ত্রী নৌকাবাইচ প্রতিযোগিতায় পরিকল্পনামন্ত্রী, জনগণই আমাদের সব  রাজনৈতিক নেতৃবৃন্দদের সাথে অপরাজিতার মতবিনিময় তাহিরপুরে শহীদ সিরাজ লেকে পানিতে ডুবে পর্যটক নিহত  সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের গঠতনন্ত্র অনুমোদিত তাহিরপুরে দ্রুততম সময়ের মধ্যে দৃষ্টিনন্দন পর্যটন কেন্দ্র নির্মান করা হবে- সচিব মোকাম্মেল

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের মানববন্ধন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৯ মে, ২০২১
  • ১১৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

প্রথম আলোর জেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে বাংলাদেশ সচিবালয়ের ভিতরে স্বাস্থ্য মন্ত্রনালয়ের কিছু দূর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীরা দীর্ঘ ৬ ঘন্টা আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন করে মিথ্যা মামলায় কারাগারে পাঠানোর প্রতিবাদে মানববন্ধন করেছে সাংবাদিক সমাজ।

বুধবার দুপুরে সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের উদ্যোগে  শহরের ট্রাফিক পয়েন্টে  মানববন্ধন কর্মসূচী পালিত হয়।  সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে সাধারন সম্পাদক, এস এ টিভির সুনামগঞ্জ প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চলের কথার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদারের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন,প্রথম আলোর স্টাফ রিপোর্টার এড. খলিল রহমান, সুনামগঞ্জ রির্পোটার্স ইউনিটি একাংশের সভাপতি বিন্দু তালুকদার, শ্রমিক নেতা সোহেল আহমদ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ফ্রন্টের  প্রতিষ্ঠাতা সভাপতি অশোক তালুকদার, সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারন সম্পাদক ও নিউজ টুয়েন্টি ফোরটিভি’র জেলা প্রতিনিধি মো. বুরহান উদ্দিন, চ্যানেল টুয়েন্টি ফোরটিভি’র জেলা প্রতিনিধি এড. এ আর জুয়েল, সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারন সম্পাদক একে মিলন আহমদ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সদস্য সোহেল, দৈনিক ডেসটিনি প্রতিনিধি বিপলু দাস, দৈনিক আমার বার্তার জেলা প্রতিনিধি আফজাল হোসেন, আনন্দটিভির জেলা প্রতিনিধি মো: এমরান হোসেন, সাংবাদিক মুহিবুর রেজা টুনু, জাতীয় পার্টি নেতা জসিম উদ্দিন, শিক্ষক পন্ডিত বাবু, বিশিষ্ট ব্যবসায়ী আতাহার আলী, মানবাধিকারকর্মী শিবু পোদ্দারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

মানববন্ধনে বক্তারা বলেন সংবাদকর্মীরা সরকারের প্রতিপক্ষ নয়, সরকারের সহযোগি। যারা সরকারের কোটি কোটি টাকা অনিয়ম দুর্নীতির মাধ্যমে লুটপাট করে কানাডাসহ বিদেশে বিলাশবহুল বাড়ী গাড়ি করছেন তাদের তথ্য অনুসন্ধানে সচিবালয়ে যান প্রথম আলোর জেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলাম। স্বাস্থ্য মন্ত্রনালয়ের কোটি কোটি টাকা দুর্নীতির প্রতিবেদন প্রকাশ করায় দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীদের পরিকল্পিত ও সাজানো নাটকে সাংবাদিক রোজিনা ইসলামকে অন্যায়ভাবে আটক করে শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে দীর্ঘ ৬ ঘন্টা পর স্থানীয় থানায় মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠিয়ে সরকারের ভাবমূর্তি বিনষ্ট করছে। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারসহ রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবী জানানো হয় এবং সেই সাথে দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীদের দৃষ্টান্তুমুলক শাস্তি দাবী করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন