1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত নগর গড়তে কাজ করবো: মাওলানা মাহমুদুল হাসান

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১০ মে, ২০২৩
  • ৬৪ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি বলেছেন, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত নগর গড়তে কাজ করবো। সন্ত্রাস হচ্ছে সব অশান্তির মূল কারণ আর দুর্নীতি হচ্ছে সব উন্নয়নের অন্তরায়। সন্ত্রাস ও দুর্নীতি দমন না করতে পারলে কোন উন্নয়ন সম্ভব নয়। তাই সর্বপ্রথম কাজ করতে হবে সন্ত্রাস নির্মূল করা।

তিনি আরো বলেন সন্ত্রাস ও দুর্নীতির হাত থেকে রক্ষা করে নগরকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই।
নগরের মানুষ শান্তিতে থাকুক, নিরাপদে থাকুক, উন্নত জীবন পাক-সেই লক্ষ্যই আমরা বাস্তবায়ন করবো। মহান আল্লাহর মেহেরবানীতে আপনাদের দোয়া ও সহযোগিতায় আমি মেয়র নির্বাচিত হলে সন্ত্রাস নির্মূল থাকবে না।

তিনি বুধবার (১০ মে) নগরীর ৭নং ওয়ার্ডে জনসাধারণের সাথে সৌজন্যমূলক সাক্ষাৎকালে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় ইসলামী আন্দোলন ও ৭নং ওয়ার্ডের সকল নেতৃবৃন্দ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন