1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তাহিরপুরে পাঁচ পূজা মন্ডপে আর্থিক অনুদান দিলেন চেয়ারম্যান আজাদ ধর্মপাশায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল ধর্মপাশায় সড়ক দূর্ঘটনায় অটো চালকের মৃত্যু সুনামগঞ্জে র‌্যাব-৯ এর কার্যালয়ের উদ্বোধন করেন- র‌্যাবের মহাপরিচালক জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের বক্তব্য একটি নির্লজ্জ মিথ্যাচার, যা অগঠনতান্ত্রিক-মুকুট কাঠইর-জামালগঞ্জের রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন মধ্যনগরে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও উদ্ভুদ্ধ করন সভা তাহিরপুরে দুর্গোৎসব উদযাপনে মতবিনিময় সভা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের টেকসই উন্নয়নে বিনামুল্যে বাইসাইকেল বিতরণ করেছে বিএমইটি তাহিরপুরে খাদ্য বান্ধব কর্মসুচির ১৫ টাকা কেজি ধরে চাল বিক্রির কার্যক্রম শুরু

শ্রমিকলীগ সভাপতি সেলিম এর মুক্তি: শ্লোগানে শ্লোগানে মুখরিত

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২১২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

ষড়যন্ত্রমুলক মামলায় গ্রেফতারকৃত সুনামগঞ্জ-১ আসনে আওয়ামীলীগের মনোয়ন প্রত্যাশী, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য, সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমদ জামিনে মুক্তি পেয়েছেন। রবিবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত তাকে জামিনের আদেশ দিলে বিকালে জেলা কারগার থেকে তাকে মুক্তি দেয়া হয়। এ সময় মুক্তিপ্রাপ্ত সেলিম আহমদকে বরণ করতে হাজার হাজার নেতাকর্মীরা মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ গ্রহন করে এবং জয় বাংলা জয় বঙ্গবন্ধু, জয় সেলিম ভাই শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে কারাগার চত্বরসহ পুরো সুনামগঞ্জ শহর।

গত ১৬ আগষ্ট সকালে জেলা গোয়েন্দা পুলিশ সেলিমের হাসনগরস্থ বাসা থেকে একটি অপহরণ ও চাঁদাবাজী মামলায় সন্দিগ্ধ আসামী হিসেবে তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছিল। তার মুক্তি দাবী জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তীব্র নিন্দার ঝড় উঠেছিল। মুক্তির দাবী জানিয়ে পোষ্টার ব্যানারে ভরে গিয়েছিল পুরো জেলা।

সুনামগঞ্জ পৌর শ্রমিকলীগের সদস্য সচিব তৈয়বুর রহমান রাজ জানান, সেলিম ভাইকে ষড়যন্ত্রমুলকভাবে স্থানীয় প্রভাবশালী জনপ্রতিনিধির নির্দেশে পুলিশ তাকে আটক করে জেলে পাঠিয়েছিল। সেলিম ভাই তাহিরপুরের একটি অপহরণ ও চাদাবাজী মামলার এজাহারভুক্ত আসামী না হলেও সন্দেহভাজন আসামী হিসেবে তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছিল। ১৫ আগষ্ট তাহিরপুরে স্থানীয় জনপ্রতিনিধির বিপরীতে বিশাল শোকসভা করায় ক্ষিপ্ত হইয়া তাকে পরদিন ১৬ আগষ্ট গ্রেফতার করানো হয়েছিল। মাননীয় আদালত বুঝতে পেরে সেলিম ভাইকে জামিনে মুক্তি দিয়েছেন। সেলিম ভাই মুক্তি পাওয়ার খবর পেয়ে হাজার হাজার নেতাকর্মী মোটরসাইকেলসহ জেলা কারাগার গেইটে ফুল দিয়ে বরণ করেন। এতে প্রমানিত হয় আগামী সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সেলিম আহমদ ভাইকে নৌকা প্রতিক উপহার দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবেন।

তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের একাংশের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম জানান, জনতার সেলিমকে জনতার হাতে ফিরিয়ে দিয়েছেন আদালত। কোন জনবিচ্ছিন্ন, দুর্নীতিবাজ নেতার ইশারায় তাকে জেলে আটকে রাখা যায়নি। গত ১৫ আগষ্টের শোক দিবসে প্রভাবশালী জনপ্রতিনিধির শোক সভার চেয়ে সেলিমের শোকসভায় বেশী মানুষ জড়ো হওয়ায় আক্রোশ্বান্বিত হইয়া পুলিশকে দিয়ে মিথ্যা মামলায় আটক করা হয়েছিল। মুক্তির পর উপস্থিত হাজার হাজার জনতা আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হিসেবে সেলিম ভাইকে দেখতে চায়।

জামিনে মুক্তিপ্রাপ্ত শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদ জানান, ১৫ আগষ্টের শোক দিবসে আমার নেতৃত্বে অনুষ্ঠিত শোক সভায় বিশাল জনসমাগম দেখে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়ে উঠেছিল একটি দুষ্টচক্র এবং ১৬ আগষ্ট আমাকে ষড়যন্ত্রমুলক কোন মামলায় আটক দেখানো হয়। আমার বিরুদ্ধে কোন সাক্ষী প্রমাণ না থাকায় মাননীয় আদালত আমাকে জামিনে মুক্তি দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন