1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের বন্যা কবলিত ৫০০ পরিবারের মাঝে পূবালী ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় নিখুঁজ আনসার সদস্য আনোয়ারকে সিলেট থেকে উদ্ধার করল পুলিশ তাহেরপুরের টাঙ্গুয়ার হাওরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ছাই ধ্বংস ও জরিমানা সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মাদক ও চোরাচালান বন্ধে সংকল্প ব্যক্ত করেছেন নবনিযুক্ত পুলিশ সুপার এমএন মুর্শেদ এমপি রনজিত সরকারের হস্তক্ষেপে তাহিরপুরে নৌ পথে চাঁদাবাজী বন্ধ : স্বস্তিতে নৌ শ্রমিকসহ ব্যবসায়ীরা নবনিযুক্ত সিলেট পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তাহেরপুরে বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি রঞ্জিত বিকাশ প্রতারণার ফাঁদে পড়ে ৩১ হাজার টাকা হারালেন সুনামগঞ্জের দরিদ্র কৃষক ছিদ্দেক আলী বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারিকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ বৃহত্তর হরিপুর ট্রাক পিকআপ চালক সমিতির দ্বি—বার্ষিক নির্বাচনে সভাপতি সায়েদ সম্পাদক কামাল

শীতের তীব্রতা : রাজশাহীতে সব প্রাথমিক ও মাধ্যমিক স্কুল বন্ধ

নিউজ ডেস্ক
  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ৭৪ বার পড়া হয়েছে
শীতের তীব্রতা : রাজশাহীতে সব প্রাথমিক ও মাধ্যমিক স্কুল বন্ধ
শীতের তীব্রতা : রাজশাহীতে সব প্রাথমিক ও মাধ্যমিক স্কুল বন্ধ

শীতের তীব্রতা বাড়ায় রাজশাহীতে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের সব স্কুল বন্ধ ঘোষণা করা হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) রাতে রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও রাজশাহী অঞ্চলের মাধ্যমিকের উপ-পরিচালক পৃথক এ ছুটি ঘোষণা করেন।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইদুল ইসলাম বলেন, প্রাথমিক বিদ্যালয় শুধু রোববার (২১ জানুয়ারি) বন্ধ থাকবে। তবে দিনের তাপমাত্রা যদি না বাড়ে তবে রোববার আবার নতুন করে পরবর্তী ঘোষণা দেওয়া হবে।

রাজশাহী অঞ্চলের মাধ্যমিকের উপ-পরিচালক ডা. শারমিন ফেরদৌস চৌধুরীর সই করা এক চিঠিতে বলা হয়েছে, তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নেমে যাওয়ায় রোববার ও সোমবার (২১ ও ২২ জানুয়ারি) রাজশাহীর মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।

রাজশাহী আবহাওয়া অফিসের তথ্য বলছে, রাজশাহীতে শনিবার সকালে সর্বনিম্ন তামপাত্রা রেকর্ড করা হয়েছে ৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। এদিন জেলায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২১ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। তবে রাত ১০টায় তাপমাত্রা নেমে আসে ১২ ডিগ্রি সেলসিয়াসে। আগামী ৭ দিনে রাজশাহীতে দিনের তাপমাত্র কমবে বলে জানিয়েছে আওহাওয়া অধিদপ্তর।

 

রাজশাহী আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিদুল ইসলাম বলেন, রাজশাহীতে গত কয়েকদিন ধরে দিনের তাপমাত্রা ৯ থেকে ১১ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকছে। শনিবার সকালেও সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২১ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

তিনি বলেন, আগামী ৭ দিনের পূর্বাভাসে দিনের তাপমাত্রা কমার সম্ভাবনা রয়েছে। এর মধ্যে দিনের তাপমাত্রা বাড়ার কোনো সম্ভাবনা নেই। ৭ দিন পর বৃষ্টি হয়ে দিনের তাপমাত্রা বাড়তে পারে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন