1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

শিমুলবাক ইউনিয়নের চেয়ারম্যান পদে ফলাফল স্থগিত করেছেন হাইকোর্ট

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনী ফলাফল  ছয় মাসের জন্য স্থগিত করেছে হাইকোর্ট। শিমুলবাক ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান জিতুর রিট আবেদনের পরিপ্রেক্ষিতে হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চ এই আদেশ দেন। বুধবার (১৫ডিসেম্বর) বিকালে আদালতের আদেশের একটি অনুলিপি শান্তিগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে পৌঁছেছে বলে জানা গেছে।
এর আগে (১৩ ডিসেম্বর) হাইকোর্টের বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খন্দকার দিলীরুজ্জামানের দ্বৈত বেঞ্চ শুনানি শেষে স্থগিতাদেশ দেন। আদেশে বলা হয়, জেলার শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়ন পরিষদের(ইউপি) নির্বাচনে ভোট গ্রহন ও গণনায় ব্যাপক অনিয়মের  অভিযোগে নির্ছবাচনের ফলাফল ছয় মাসের জন্য স্থগিত করে হাইকোর্ট। ইউপি নির্বাচনের সকল ভোট কেন্দ্রের ব্যালট পেপার পূণ: গণনার নির্দেশনাসহ শিমুলবাক ইউনিয়ন পরিষদের ফলাফল বাতিল করে পুণ:নির্বাচনের নির্দেশনা দেয় আদালত।

শান্তিগঞ্জ উপজ সূ শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক  ইউনিয়নের ২৮ নভেম্বর ২০২১ ইং তারিখের  নির্বাচনে শিমুলবাক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন প্রার্থী প্রতি। বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিজানুর রহমান জিতু নৌকা প্রতিকে  ৩,২৫১ ভোট, স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ মিয়া চশমা প্রতিকে ৪,০৫৯ ভোট, স্বতন্ত্র প্রার্থী কবির আহমদ মোটর সাইকেল প্রতিকে  ৭৮৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী শাহীনুর রহমান আনরস প্রতীকে ৬,৩৩৯ ভোট পেয়েছিলেন। বেসরকারীভাবে আনারস প্রতিক নিয়ে শাহীনুর রহমান বিজয়ী হয়েছিল।

শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানু রহমান জিতু জানান, ২৮ নভেম্বর-২০২১ ইং তারিখের নির্বাচনে শিমুলবাক ইউনিয়নে প্রতিনিটি ভোট কেন্দ্রে ভোট গণনায় ব্যাপক কারচুপি করা হয়েছে। আমি হাইকোর্ট ব্রেঞ্চে প্রত্যোকটি ভোট কেন্দ্রের ব্যালট পেপার পুনরায় গণানার জন্য আবেদন করেছি। মাহামান্য হাইকোর্ট আমার পক্ষে আদেশ দিয়েছেন।

সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার জানান, শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়ন পরিষদের(ইউপি) নির্বাচনী ফলাফল ছয় মাসের জন্য স্থগিতাদেশ অফিসিয়ালি পাইনি। আদালতের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন