1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের বন্যা কবলিত ৫০০ পরিবারের মাঝে পূবালী ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় নিখুঁজ আনসার সদস্য আনোয়ারকে সিলেট থেকে উদ্ধার করল পুলিশ তাহেরপুরের টাঙ্গুয়ার হাওরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ছাই ধ্বংস ও জরিমানা সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মাদক ও চোরাচালান বন্ধে সংকল্প ব্যক্ত করেছেন নবনিযুক্ত পুলিশ সুপার এমএন মুর্শেদ এমপি রনজিত সরকারের হস্তক্ষেপে তাহিরপুরে নৌ পথে চাঁদাবাজী বন্ধ : স্বস্তিতে নৌ শ্রমিকসহ ব্যবসায়ীরা নবনিযুক্ত সিলেট পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তাহেরপুরে বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি রঞ্জিত বিকাশ প্রতারণার ফাঁদে পড়ে ৩১ হাজার টাকা হারালেন সুনামগঞ্জের দরিদ্র কৃষক ছিদ্দেক আলী বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারিকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ বৃহত্তর হরিপুর ট্রাক পিকআপ চালক সমিতির দ্বি—বার্ষিক নির্বাচনে সভাপতি সায়েদ সম্পাদক কামাল

শিবগঞ্জে অগ্নিকাণ্ডে কয়েক লাখ টাকার ষয়ক্ষতি

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০০ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট নগরীর শিবগঞ্জ গোলাপবাগ এলাকার একটি বাসায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বুধবার সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে। এতে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীরা দাবি করেছেন।

স্থানীয় ও ভাড়াটিয়ারা জানান, গোলাপবাগের ৪৫নং বাসায় আজ বুধবার সকালে হঠাৎ করে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। টিনশেডের বাসাটিতে মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর কাজ শুরু করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটও ঘটনাস্থলে যায়।

ওই বাসায় দুজন ভাড়াটিয়া থাকেন। তাদের একজন সিএনজি অটোরিকশাচালক আব্দুল জলিল জানান, আগুনে তার দুই থেকে আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আরেক ভাড়াটিয়া হামিদা বেগম কাপড় সেলাইয়ের কাজ করেন। তিনি দাবি করেছেন, অগ্নিকাণ্ডে তার বেশকিছু কাপড় পুড়ে গেছে। সবমিলিয়ে তার প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে।

তবে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বলছেন ভিন্ন কথা। তাদের মতে, ক্ষয়ক্ষতির পরিমাণ ২ লাখ টাকার মতো।

সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের সিনিয়র স্টেশন অফিসার মো. বেলাল হোসেন সিলেটভিউকে বলেন, শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়।

তিনি বলেন, আগুনে ২ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে। এদিকে, অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করেছেন স্থানীয় ২৪নং ওয়ার্ড কাউন্সিলর সুহেল আহমদ রিপন। আজ দুপুর ১২টার দিকে তিনি ঘটনাস্থলে যান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন