1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

শিবগঞ্জে অগ্নিকাণ্ডে কয়েক লাখ টাকার ষয়ক্ষতি

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট নগরীর শিবগঞ্জ গোলাপবাগ এলাকার একটি বাসায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বুধবার সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে। এতে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীরা দাবি করেছেন।

স্থানীয় ও ভাড়াটিয়ারা জানান, গোলাপবাগের ৪৫নং বাসায় আজ বুধবার সকালে হঠাৎ করে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। টিনশেডের বাসাটিতে মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর কাজ শুরু করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটও ঘটনাস্থলে যায়।

ওই বাসায় দুজন ভাড়াটিয়া থাকেন। তাদের একজন সিএনজি অটোরিকশাচালক আব্দুল জলিল জানান, আগুনে তার দুই থেকে আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আরেক ভাড়াটিয়া হামিদা বেগম কাপড় সেলাইয়ের কাজ করেন। তিনি দাবি করেছেন, অগ্নিকাণ্ডে তার বেশকিছু কাপড় পুড়ে গেছে। সবমিলিয়ে তার প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে।

তবে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বলছেন ভিন্ন কথা। তাদের মতে, ক্ষয়ক্ষতির পরিমাণ ২ লাখ টাকার মতো।

সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের সিনিয়র স্টেশন অফিসার মো. বেলাল হোসেন সিলেটভিউকে বলেন, শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়।

তিনি বলেন, আগুনে ২ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে। এদিকে, অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করেছেন স্থানীয় ২৪নং ওয়ার্ড কাউন্সিলর সুহেল আহমদ রিপন। আজ দুপুর ১২টার দিকে তিনি ঘটনাস্থলে যান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন