1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড’র আলোচনা সভা ও ইফতার মাহফিল

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৯৩ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড সিলেট শাখা, দরগাহ গেইট শাখা ও সুবিদবাজার শাখার যৌথ উদ্যোগে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) সন্ধ্যায় নগরীর আরামবাগস্থ একটি কনভেনশন সেন্টারে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোসলেহ উদ্দীন আহমেদ।
শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ এর সভাপতিত্বে ও ইভিপি এন্ড হেড অব পি.আর.ডি সামসুদ্দোহা শিমুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উদ্যোক্তা পরিচালক শামস্ উদ্দিন খান, বিকল্প পরিচালক মোহাম্মদ মাসুদ, প্রাক্তন পরিচালক নাজমুল ইসলাম নুরু। শুভেচ্ছা বক্তব্য রাখেন সানটেক এনার্জির ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জামি, আলিম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এমডি আলিমুল এহসান চৌধুরী, ইবনে সিনা হসপিটালের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, বারাকা পাওয়ার প্লান্ট লিমিটেডের এমডি গোলাম রাব্বানী চৌধুরী, হাব সিলেট অঞ্চলের সভাপতি জহিরুল চৌধুরী শিরু, সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সাবেক সভাপতি সিপার আহমদ। অনুষ্ঠানে রমযানের তাৎপর্য্য বিষয়ে আলোচনা, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরী কমিটির সদস্য সচিব মাওলানা মো: ফরিদ উদ্দিন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড, সিলেট শাখার এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এন্ড ম্যানেজার মো. তোফায়েল ইয়াকুব, দরগা গেইট সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এন্ড ম্যানেজার মো. খুরশীদ আলম, সুবিদ বাজার শাখার এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এন্ড ম্যানেজার এ কে রেজা আহমেদ চৌধুরী সহ ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন ব্যাংকের সিলেট শাখার ইমাম তালহা মাহমুদ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন