1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

শাল্লা থানার কুখ্যাত দাগী ১৪ মামলার আসামী কামরুজ্জামান গ্রেফতার

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৩৯৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের শাল্লা উপজেলার কুখ্যাত দাগী ১৪ মামলার আসামী পলাতক কামরুজ্জামানকে আটক করেছে ডিবি পুলিশ। গতকাল সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ পৌর শহরের হাজীপাড়া এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশের চৌকুস একদল আটক করতে সক্ষম হয়। আটককৃত ১৪ মামলার পলাতক আসামী শাল্লা উপজেলার আটগাও গ্রামের মৃত আলী হোসেন এর পুত্র কামরুজ্জামান।  ডিবি পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, মাদক চুরি ডাকাতি, সন্ত্রাসী ও একাধিক হত্যা মামলার পলাতক আসামী কামরুজ্জামান। দীর্ঘ দিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আত্মগোপনে ছিল। তার বিরুদ্ধে ২টি মামলার ওয়ারেন্ট রয়েছে। বাকী ১২ মামলা আদালতে বিচারাধীন রয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের ওসি ইকবাল বাহার আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামী কামরুজ্জামান শাল্লা উপজেলার মোস্ট ওয়ান্টেট আসামী। তার বিরুদ্ধে খুন সন্ত্রাস, মাদক, চুরি ,ডাকাতির মামলা রয়েছে। সে দীর্ঘ দিন যাবৎ আইনশৃংখলা বাহিনীর চোখকে ফাকি দিয়ে আত্মগোপনে ছিল। সুনামগঞ্জ জেলা পুলিশের কর্নধার  পুলিশ সুপার মো: মিজানুর রহমান বিপিএম এর নির্দেশনায়  গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাকে শাল্লা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শাল্লা থানার ওসি মো: আমিনুল ইসলাম ১৪ মামলার আসামী কামরুজ্জামানকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, পলাতক কামরুজ্জামানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে। তম্মধ্যে ২টি মামলায় পলাতক ছিল। তাকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন