1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যাদুকাটা নদীতে বালি পাথর উত্তোলনের দাবিতে মানববন্ধন করেছে শ্রমিকরা হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার না পলাতক? মামুনুলকে নিয়ে ফেইসবুকে স্ট্যাটাস, ধর্মপাশায় ছাত্রলীগ নেতা লাঞ্চিতের ঘটনায় ইউনিয়ন আ’লীগ সম্পাদক গ্রেফতার, ওসিসহ ৩ পুলিশ সদস্য ক্লোজড দক্ষিন সুনামগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচা ভাতিজা খুন, আহত ২ সুনামগঞ্জের ছাতকে সুরমা ব্রিজের এ্যাংগেল পড়ে শ্রমিকের মৃত্যু ছাত্রলীগ নেতাকে লাঞ্চিত করার অভিযোগে ধর্মপাশা থানার দুই পুলিশ ক্লোজ সুনামগঞ্জে দোকান খোলা রাখার দাবীতে ব্যবসায়ীদের বিক্ষোভ হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটি ঘোষনা: সভাপতি সুফিয়ান,সম্পাদক বিজন নির্বাচিত স্বাধীনতার বিরোধী শক্তিরাই এ হামলা করেছে- ধর্মপ্রতিমন্ত্রী সুনামগঞ্জে ডাবল খুনের দায়ে ২জনকে মৃত্যুদন্ড ও ১৩জনকে যাবৎজীবন দিয়েছে আদালত

শাল্লায় হিন্দুদের বাড়ীঘরে হামলার ২৯ আসামীর রিমান্ড মুঞ্জর

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৯৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাও গ্রামে সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা,ভাঙচুর ও লুটপাটের ঘটনায় পৃথক দুটি মামলায় ইউপি সদস্য ও মামলার প্রধান আসামী শহিদুল ইসলাম স্বাধীনসহ গ্রেফতারকৃত ৩৩ আসামীকে আদালতে হাজির করে তাদের রিমান্ড আবেদন শুনানী শেষে প্রধান আসামী স্বাধীনকে ৫ দিন ও অন্যান্য আসামীদের মধ্যে ২৯ জনের ২দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করে শ্যাম কান্ত সিনহার আদালত।

মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত প্রধান আসামী স্বাধীনসহ ৩৩ জনকে জেল হাজত থেকে আদালতে নিয়ে আসা হয়।  শাল্লা থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবুল বাশার প্রধান আসামী শহিদুল ইসলাম স্বাধীনকে ১০ দিনের  ও অন্যান্য আসামীদের মধ্যে ২৯ জনের ৫দিন করে রিমান্ড আবেদন জানিয়েছিলেন শ্যামা কান্ত সিনহার আদালতে। আজ আসামীদের রিমান্ড আবেদন শুনানী শেষে প্রধান আসামী স্বাধীনকে ৫ দিন ও অন্যান্য আসামীদের মধ্যে ২৯ জনের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। শাল্লার ঘটনায় দুই মামলায় সর্ব মোট ৩৫ জন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। আসামীদের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ কোর্ট ইন্সপেক্টর সেলিম নেওয়াজ।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন