1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ধর্মপাশায় ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সুরমা নদীতে সেতু নির্মানসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ চাকুরী করেন বাংলাদেশে ৫ বছর ধরে বসবাস করেন আমেরিকায় প্রধান শিক্ষিকা জেসমিন সুলতানা উন্নয়নের স্বার্থে সবাইকে মিলেমিশে থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী  শান্তিগঞ্জে পোনামাছ অবমুক্ত করলেন পরিকল্পনামন্ত্রী নৌকাবাইচ প্রতিযোগিতায় পরিকল্পনামন্ত্রী, জনগণই আমাদের সব  রাজনৈতিক নেতৃবৃন্দদের সাথে অপরাজিতার মতবিনিময় তাহিরপুরে শহীদ সিরাজ লেকে পানিতে ডুবে পর্যটক নিহত  সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের গঠতনন্ত্র অনুমোদিত তাহিরপুরে দ্রুততম সময়ের মধ্যে দৃষ্টিনন্দন পর্যটন কেন্দ্র নির্মান করা হবে- সচিব মোকাম্মেল

শাল্লায় হিন্দুদের বাড়ীঘরে হামলার ২৯ আসামীর রিমান্ড মুঞ্জর

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১৫৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাও গ্রামে সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা,ভাঙচুর ও লুটপাটের ঘটনায় পৃথক দুটি মামলায় ইউপি সদস্য ও মামলার প্রধান আসামী শহিদুল ইসলাম স্বাধীনসহ গ্রেফতারকৃত ৩৩ আসামীকে আদালতে হাজির করে তাদের রিমান্ড আবেদন শুনানী শেষে প্রধান আসামী স্বাধীনকে ৫ দিন ও অন্যান্য আসামীদের মধ্যে ২৯ জনের ২দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করে শ্যাম কান্ত সিনহার আদালত।

মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত প্রধান আসামী স্বাধীনসহ ৩৩ জনকে জেল হাজত থেকে আদালতে নিয়ে আসা হয়।  শাল্লা থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবুল বাশার প্রধান আসামী শহিদুল ইসলাম স্বাধীনকে ১০ দিনের  ও অন্যান্য আসামীদের মধ্যে ২৯ জনের ৫দিন করে রিমান্ড আবেদন জানিয়েছিলেন শ্যামা কান্ত সিনহার আদালতে। আজ আসামীদের রিমান্ড আবেদন শুনানী শেষে প্রধান আসামী স্বাধীনকে ৫ দিন ও অন্যান্য আসামীদের মধ্যে ২৯ জনের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। শাল্লার ঘটনায় দুই মামলায় সর্ব মোট ৩৫ জন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। আসামীদের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ কোর্ট ইন্সপেক্টর সেলিম নেওয়াজ।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন