1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হলেন শাল্লার টিটু দাস সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর

শাল্লায় হিন্দুদের বাড়ীঘরে হামলার ২৯ আসামীর রিমান্ড মুঞ্জর

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৩১৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাও গ্রামে সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা,ভাঙচুর ও লুটপাটের ঘটনায় পৃথক দুটি মামলায় ইউপি সদস্য ও মামলার প্রধান আসামী শহিদুল ইসলাম স্বাধীনসহ গ্রেফতারকৃত ৩৩ আসামীকে আদালতে হাজির করে তাদের রিমান্ড আবেদন শুনানী শেষে প্রধান আসামী স্বাধীনকে ৫ দিন ও অন্যান্য আসামীদের মধ্যে ২৯ জনের ২দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করে শ্যাম কান্ত সিনহার আদালত।

মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত প্রধান আসামী স্বাধীনসহ ৩৩ জনকে জেল হাজত থেকে আদালতে নিয়ে আসা হয়।  শাল্লা থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবুল বাশার প্রধান আসামী শহিদুল ইসলাম স্বাধীনকে ১০ দিনের  ও অন্যান্য আসামীদের মধ্যে ২৯ জনের ৫দিন করে রিমান্ড আবেদন জানিয়েছিলেন শ্যামা কান্ত সিনহার আদালতে। আজ আসামীদের রিমান্ড আবেদন শুনানী শেষে প্রধান আসামী স্বাধীনকে ৫ দিন ও অন্যান্য আসামীদের মধ্যে ২৯ জনের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। শাল্লার ঘটনায় দুই মামলায় সর্ব মোট ৩৫ জন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। আসামীদের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ কোর্ট ইন্সপেক্টর সেলিম নেওয়াজ।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন