1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

শায়েস্তাগঞ্জে বাস চাপায় অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা নিহত

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ৩ মে, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে শ্যামলী পরিবহনের বাস চাপায় আব্দুর রহমান কালা মিয়া (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় বিক্ষুব্ধ জনতা প্রায় ২ ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে প্রায় ৪ কিলোমিটার দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নছরতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান পশ্চিম নছরতপুর গ্রামের বাসিন্দা ও পল্লী বিদ্যুৎ এর অবসরপ্রাপ্ত কর্মকর্তা।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হোসেন জানান,- সিলেট থেকে ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী পরিবহণের বাস নছরতপুর এলাকায় পৌঁছমাত্রই অপর আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি মোটরসাইকেলকে চাপা দেয়।

এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আব্দুর রহমান কালা মিয়া নিহত হন। শ্যামলী পরিবহণের ওই বাস পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মাধবপুরের হোটেল আল-আমিনের সামনে বাসকে আটক করা হয়।

ওসি আরও জানান, স্থানীয় জনসাধারণ মহাসড়ক অবরোধ করে রেখেছিলেন স্থানীয় চেয়ারম্যানকে সাথে নিয়ে সবাইকে শান্ত করে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। জানান পরে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক হয়।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন