1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

শাবিপ্রবির টিলায় দুর্বৃত্তদের আগুন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ১০৪ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অভ্যন্তেরে ২টি টিলায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২০ জানুয়ারি) দুপুরে সৈয়দ মুজতবা আলী হলের পেছনের টিলায় আগুন দেয় দুর্বৃত্তরা।

সরেজমিনে দেখা যায়, শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে সৈয়দ মুজতবা আলী হল সংলগ্ন টিলায় কে বা কারা আগুন লাগিয়ে দিয়েছে। এতে ২টি টিলায় ৩ থেকে ৪ বিঘা জায়গা পুড়ে গেছে। আগুন লাগার পর ফায়ারসার্ভিসে সদস্যরা সেখানে উপস্থিত হয়, তবে এর আগে আগুন নিয়ন্ত্রণে চলে আসে, কে বা কারা আগুন দিয়েছে তা জানা যায়নি।

উদ্বেগ প্রকাশ করে শিক্ষার্থীরা বলেন, প্রতিবছর নিয়ম করে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে আগুন লাগছে। এতে প্রাকৃতিক সম্পদের ক্ষতি হচ্ছে। এসব সম্পদের পরিচর্যা করা, রক্ষণাবেক্ষণের দায়িত্ব প্রশাসনের হলেও, এতে তাদের নিরব ভূমিকা লক্ষ্য করা যাচ্ছে, ফলে ভূপ্রকৃতি ও পরিবেশ হুমকির সম্মুখীন হচ্ছে।

ফায়ারসার্ভিসের সিনিয়র কর্মকর্তা মো. বেলাল জানান, আমরা এখানে এসে দেখি আগুন নিবে গেছে, তবে সেখানে ৩ থেকে ৪ বিঘা জায়গা পুড়ে গেছে। এখন আগুন নেই তাই আমরা চলে যাচ্ছি। কীভাবে আগুন লাগছে সেটা আমরা জানতে পারিনি।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন