1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

শাবিপ্রবিতে সোনালী ব্যাংকে চুরির চেষ্টা, যুবক আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সোনালী ব্যাংক শাখায় চুরি করতে গিয়ে আটক হয়েছেন এক যুবক। তার নাম জালাল আহমদ।এ সময় তার সঙ্গে থাকা আরও ৪ জন পালিয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনালী ব্যাংক শাবিপ্রবি শাখার ব্যবস্থাপক মো. দিলশাদ আলী। আটক যুবক বিশ্ববিদ্যালয় সংলগ্ন ডলিয়া গ্রামের বাসিন্দা।

তিনি জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে ব্যাংক চুরি করতে এসে আনসার সদস্যরা এক যুবককে আটক করেছে। খবর শুনে দ্রুত চলে আসি। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আনসার সদস্য নজরুল ইসলাম জানান, রাত ৪ টার দিকে হঠাৎ একটা আওয়াজ শুনি। আমরা দুজন ব্যাংকের ভিতরে ছিলাম। দ্রুত সেদিকে গেলে তখন বাথরুমে কাউকে দেখতে পাইনি। তখন বাথরুমে ঢুকতে চাইলে ভেতর থেকে দরজা বন্ধ পাই। অনেকক্ষণ ডাকাডাকির পর কেউ দরজা খুলছে না দেখে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীদের খবর দিই। পরে ওই চোরকে হাতেনাতে ধরে ফেলি।

আটকের পর জালাল আহমদ আনসার সদস্যদের বলেন, চুরি করতে ব্যাংকের পেছনের গ্রিল কাটেন ৫ যুবক। পরে জালাল ভেতরে ঢুকি। আমি ভেতরে ঢোকার পর আনসার সদস্যদের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়। আমি বাথরুমে আশ্রয় নিই।

তিনি জানান, গত এক সপ্তাহ ধরে এ চুরির পরিকল্পনা করছিলেন তারা। সিলেট রেলস্টেশনে তাদের প্রথম বৈঠক হয়। এরপর কয়েকদিন ক্যাম্পাসে এসে ব্যাংকের আশপাশ ঘুরেন। এরপর গ্রিল কেটে চুরির পরিকল্পনা করেন তারা।

এ বিষয়ে জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের সোনালী ব্যাংকে চুরির অভিযোগে এক যুকককে আটক করা হয়েছে। পরে তাকে মেডিকেলে নিয়ে যাওয়া হয়। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন