1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

শান্তিগঞ্জ ও পাগলাবাজার এলাকায় দুইশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১০৪ বার পড়া হয়েছে

দ. সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ সিলেট মহাসড়কের শান্তিগঞ্জ ও পাগলা বাজার এলাকায় দুইশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ।

বুধবার সকাল ১১টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত টানা অভিযানে দুইশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। উচ্ছেদের নেতৃত্বে দেন দক্ষিন সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জেবুন নাহার শাম্মী।

এ সময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী কাজী নজরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মুস্তাফিজুর রহমানসহ দক্ষিন সুনামগঞ্জ থানা পুলিশের একটি দল।

উচ্ছেদ অভিযান শেষে উপ-বিভাগীয় প্রকৌশলী কাজী নজরুল ইসলাম বলেন, সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের শান্তিগঞ্জ ও পাগলাবাজার এলাকায় রাস্তার দুপার্শ্বে অবৈধভাবে গড়ে উঠা ২ শতাধিক অবৈধ কাচাঁ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন