1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কবি আবদুন নূর’র ২য় কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন আন্তর্জাতিক সেবা দিতে ডুবাইতেও যাত্রা করলো এস. আল-মদিনা এয়ার ইন্টারন্যাশনাল সিলেটের কিন ব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে-সিলেটে পররাষ্ট্র মন্ত্রী আইডিইবি সিলেট জেলা শাখার কমিটি গঠন মসরুর সভাপতি, রফিক সাধারণ সম্পাদক হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির ৮ম বর্ষপূর্তি ও সংবর্ধনা সিলেট গোলাপগঞ্জে ছাত্রলীগের সিভি সংগ্রহ, উচ্ছসিত নেতাকর্মীরা সিলেট কুমারগাঁও-বিমানবন্দর সড়কে ফোর লেন কাজের উদ্বোধন করলেন-পররাষ্ট্রমন্ত্রী আজ বিটিবিতে গান গাইবেন সংগীত শিল্পী আফতাব জুড়ীতে চলন্ত গাড়িতে হঠাৎ আগুন বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল সিলেট বিভাগের সমন্বয়কের দায়িত্ব পেলেন জিসান ও আলেক

শান্তিগঞ্জ ও পাগলাবাজার এলাকায় দুইশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৭৯ বার পড়া হয়েছে

দ. সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ সিলেট মহাসড়কের শান্তিগঞ্জ ও পাগলা বাজার এলাকায় দুইশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ।

বুধবার সকাল ১১টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত টানা অভিযানে দুইশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। উচ্ছেদের নেতৃত্বে দেন দক্ষিন সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জেবুন নাহার শাম্মী।

এ সময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী কাজী নজরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মুস্তাফিজুর রহমানসহ দক্ষিন সুনামগঞ্জ থানা পুলিশের একটি দল।

উচ্ছেদ অভিযান শেষে উপ-বিভাগীয় প্রকৌশলী কাজী নজরুল ইসলাম বলেন, সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের শান্তিগঞ্জ ও পাগলাবাজার এলাকায় রাস্তার দুপার্শ্বে অবৈধভাবে গড়ে উঠা ২ শতাধিক অবৈধ কাচাঁ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন