1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

শান্তিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে অর্থ সহায়তা প্রদানে-পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সরকারের উদ্দেশ্য ভালো। সরকার জনগণের ভালো চায়। মানুষের উন্নয়নের জন্য যা প্রয়োজন সব করছি আমরা। তবে দেশের সর্বত্র গ্রাউন্ডে অপচয় হচ্ছে এটা অস্বীকার করার কিছু নেই। সুদের ঋণ বাড়তেই আছে। আমাদের সাবধান হতে হবে, ঋণের ক্ষেত্রে অপচয়ের ক্ষেত্রেও।
মন্ত্রী আরও বলেন, আওয়ামীলীগ জনগণের সরকার। উন্নয়নের সরকার। আওয়ামীলীগ অযথা কথাবার্তা বলে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার মানুষের উন্নয়নে ব্যাপক কাজ করছে। দেশের সর্বত্রই উন্নয়নের যে জোয়ার উঠেছে তা টিকিয়ে রাখতে হবে। আমি বিশ্বাস করি দেশের মানুষের উন্নয়নের সরকারের সাথে ছিল, আছে আগামীতেও থাকবে।
৬ নভেম্বর রবিবার নরওয়েজিয়ান মিনিস্ট্রি অফ ফরেন এ্যাফেয়ার্স এর আর্থিক সহযোগিতায় উত্তরণ ও এনআরসি’র উদ্যোগে সুনামগঞ্জ জেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জন্য জরুরি মানবিক সহায়তা প্রকল্পের আওতায় শান্তিগঞ্জ উপজেলায় পুর্ববীরগাঁও এবং পশ্চিম বীরগাঁও ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের আশ্রয় পুর্নবাসনে জন্য মোবাইল ব্যাংকিং (নগদ) এর মাধ্যমে ১০,০০০ টাকার মধ্যে ৫ হাজার টাকা করে নগদ অর্থ টাকা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে শান্তিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মোঃ নুর হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার উজ জামান, সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ খালেদ চৌধুরী, পূর্ববীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাইজুল, সচিব মোঃ সুহাগ আহমেদ মিজানুর, মহিলা সদস্য মোছাঃ জাহানারা বেগম, মোছাঃ সুফিয়া বেগম, মোছাঃ লুতফা বেগম, মেম্বার সদস্য জুবায়েল আহমদ, বাচিত মিয়া, সাইমুদ্দিন আহমেদ, পাশা আহমেদ, মাসুম আহমেদ, রুজেল আহমেদ, রুকন আহমেদ, মনির আহমেদ, দিদার আহমেদ।
এছাড়াও উত্তরণের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রকল্প সমন্বয়কারী মোঃ নিজামুল ইসলাম, প্রজেক্ট ম্যানেজার রাবেয়া খাতুন ও পার্থ কুমার দে এবং ফিল্ড ফ্যাসিলিটেটর ম্যানেজার উন্নতি রানী ও ফয়সল আহমেদ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন