1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

লক্ষণশ্রী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মহিনুর রহমানের মনোনয়ন দাখিল

স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১২১ বার পড়া হয়েছে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মহিনুর রহমানের মনোনয়ন দাখিল করেছেন।
আজ ২ নভেম্বর মঙ্গলবার সুনামগঞ্জ সদর উপজেলার রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোয়ন দাখিল করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন, মহিনুর রহমানের প্রস্তাবকারি সবুজ তালুকদার, সমথর্নকারি রেণু মিয়া।

এ ছাড়াও উপস্থিত ছিলেন শহিনুর রহমান, ইকবাল মিয়া, দিলোয়ার, আলী হাসান, পপলু মিয়া, জনি, রফিক মিয়া, নূরহাশ, রেজা, কবির আহমদ, মনছুর মিয়া, বাহার মিয়া, দিলাল মিয়া, শেরালী, হাফিজুর রহমান, মঞ্জুর মিয়া,

মহিনুর রহমান ভোটারদের কাছে দোয়া ও ভোটচান। তিনি বলেন, আমি একজন তরুণ প্রার্থী তারুণ্যরে প্রতিনিধি হিসেবে আমাকে ভোট দেয়ার অনুরোধ জানাই । আমি নির্বাচিত হয়ে আপনাদের সেবা করতে চাই। আমি ওয়াদা করছি সব সময় ভোটারদের পাশে থাকব। আমি বিগত ৫বছর ধরে এই ওয়ার্ডের মেম্বার ছিলাম আপনাদের সুখে দুঃখে সবসময় আপনাদের পাশে থাকতে চাই আমাকে আবারও ৮নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ প্রদানের অনুরোধ রইলও।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন