1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তাহিরপুরে পাঁচ পূজা মন্ডপে আর্থিক অনুদান দিলেন চেয়ারম্যান আজাদ ধর্মপাশায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল ধর্মপাশায় সড়ক দূর্ঘটনায় অটো চালকের মৃত্যু সুনামগঞ্জে র‌্যাব-৯ এর কার্যালয়ের উদ্বোধন করেন- র‌্যাবের মহাপরিচালক জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের বক্তব্য একটি নির্লজ্জ মিথ্যাচার, যা অগঠনতান্ত্রিক-মুকুট কাঠইর-জামালগঞ্জের রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন মধ্যনগরে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও উদ্ভুদ্ধ করন সভা তাহিরপুরে দুর্গোৎসব উদযাপনে মতবিনিময় সভা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের টেকসই উন্নয়নে বিনামুল্যে বাইসাইকেল বিতরণ করেছে বিএমইটি তাহিরপুরে খাদ্য বান্ধব কর্মসুচির ১৫ টাকা কেজি ধরে চাল বিক্রির কার্যক্রম শুরু

রোটারী ক্লাব অব সিলেট হিল টাউন এর নব গঠিত কমিটির অভিষেক ও নৈশ ভোজ সম্পন্ন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৮৯ বার পড়া হয়েছে

এসএম ওয়াহিদুল ইসলাম:

রোটারী ক্লাব অব সিলেট হিলটাউন এর ২০২২-২৩ অর্থ বছরের নবগঠিত কমিটির অভিষেক , সাপ্তাহিক সভা ও নৈশ ভোজের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাত ৮টায় নবগঠিত কমিটির অভিষেক ও সাপ্তাহিক সভা স্থানীয়  ল্যাংথুরাই চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।  ক্লাবের নব-নির্বাচিত প্রেসিডেন্ট রোটারিয়ান শফিকুল আলম চৌধুরী টিটু এর সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান জুনাব আলীর পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়েন সেক্রেটারি কুতুব উদ্দিন, মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ এম আতাউর রহমান পীর। শহিদ আহমেদ চৌধুরী, প্রফেসর এনামুল হক, আবুল হাসনাত, মাসুম চৌধুরী, কামাল উদ্দিন ভুইঁয়া, মোঃ আলা উদ্দিন, মোঃ দিদার হোসাইন, রোটারি ক্লাব অব সিলেট নর্থ এর প্রেসিডেন্ট চাঁন মিয়া, সাংবাদিক এস এম ওয়াহিদুল ইসলাম, রোটারী ক্লাব অব সিলেট হিল টাউন এর নতুন সদস্য তাহিরপুর উপজেলার বড়দল দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান হাজী ইউনুছ আলী, বিশিষ্ট ব্যবসায়ী মো: আলম, রিয়াজ উদ্দিন, শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রোটারিয়ান মিজানুর রহমান জিতুসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন ও ক্লাবের সম্মানিত সদস্যরা।

রোটারী ইন্টারন্যাশনাল এর বাংলাদেশ চ্যাপ্টারের সাবেক ডিস্ট্রিক্ট গর্ভনর পিডিজি ও মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ এম আতাউর রহমান পীর বলেন সকল রোটারিয়ানকে শতাব্দীর ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাড়াতে হবে। সিলেট সুনামগঞ্জের স্বরণকালের ভয়াবহ বন্যায় ধনী দরিদ্র সকলই ক্ষতিগ্রস্থ হয়েছে। হারিয়েছে তাদের সহায় সম্বল। মানুষের ঘরবাড়ী বানের পানিতে ভেসে গেছে। খোলা আকাশের নীচে পরিবার পরিজন নিয়ে বসবাস করছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা এগিয়ে না আসলে তাদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা কঠিন হবে। বন্যায় ক্ষতিগ্রস্থদের পূর্ণবাসনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

শহিদ আহমেদ চৌধুরী বলেন- রোটারীর প্রতিষ্ঠা হয়েছে সামর্থ্যবানদের সংঘটিত করে সমাজের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করতে। বর্তমান প্রেক্ষাপটে আর্থ মানবতার কল্যাণে সৃজনশীল প্রকল্প হাতে নিয়ে মানুষের কল্যাণে এগিয়ে যেতে হবে। রোটারী ক্লাবের বর্তমান সদস্যদের ধরে রাখার পাশাপাশি নতুন সদস্য সংগ্রহ কনতে হবে। অভিষেক অনুষ্ঠান শেষে রোটারী ক্লাব অব সিলেট হিল টাউন এর নব নির্বাচিত প্রেসিডেন্ট রোটারিয়ান শফিকুল আলম চৌধুরী টিটু উপস্থিত সাবেক দুইজন সম্মানিত গভর্নর- পিডিজি ও মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ এম আতাউর রহমান পীর, পিডিজি শহিদ আহমেদ চৌধুরীকে এবং বিদায়ী প্রেসিডেন্ট, সেক্রেটারিকে ফুলেল শুভেচ্ছাসহ সম্মাননা ক্রেস্ট তুলে দেন এবং নবগঠিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর ও গ্রহন সম্পন্ন শেষে নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন