1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৩৫ অপরাহ্ন

রাজনগরের টেংরা ইউনিয়নে চেয়ারম্যান পদে ভোটের মাঠে এগিয়ে যাচ্ছে আরজান

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ১৯০ বার পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি
রাজনগরের টেংরা ইউনিয়নের আমেরিকা প্রবাসী চেয়ারম্যান প্রার্থী আরজান খান জাপান সিএনজি অটোরিক্সা প্রতীক নিয়ে বিরামহীন প্রচারণায় ভোট যুদ্ধে অনেকটা এগিয়ে রয়েছেন। দানবীর ও শিক্ষানুরাগী আরজান খান জাপান সদুর আমেরিকা থেকে নাড়ির টানে দেশে এসে এলাকার হতদরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে ও শিক্ষার বিস্তার ঘটাতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তিনি। এলাকায় শিক্ষা বিস্তারে প্রতিষ্ঠা করেছেন আরজান খান স্কুল। সহায়তার হাত বাড়িয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। মানুষের পাশে থেকে বাকি জীবণ সামাজিক কাজ কর্ম করতে চান এই সমাজসেবক। এ জন্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজনগর উপজেলার ৬নং টেংরা ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার জন্য আগামী ২৬ ডিসেম্বর ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার জন্য মানুষের বাড়ি-বাড়ি চষে বেড়াচ্ছেন। নিজের পক্ষে এবং নিজের প্রতীক সিএনজি অটোরিক্সার পক্ষে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন গভীর রাত পর্যন্ত।
আরজান খান বলেন, নিজের পক্ষে ভোটারের সাড়াও পাচ্ছে। অতিতে দু:সময়ে তিনি মানুষের পাশে ছিলেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে ব্যক্তি অর্থ দিয়ে এবং সরকারের অনুদান দিয়ে টেংরা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেব গড়ে তুলবেন। প্রতি দিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচার-প্রচারণা জনসংযোগ চালিয়ে যচ্ছে ইউনিয়নের প্রতিটি বাড়ি এবং প্রতিটি গ্রামে। জনসংযোগের পাশাপাশি সমাবেশ,উঠোন বৈঠক করছেন।
শনিবার রাতে তিনি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের টগরপুর, আদিমাবাদ,সৈয়দনগর ও কোনাগাও গ্রামবাসীকে নিয়ে সমাবেশ করেছেন। সেখানে বিপুল সংখ্যাক মানুষ সমাবেশে উপস্থিত ছিলেন।
রবিবার টেংরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সৈয়দ নগর ভাঙ্গারহাট বাজারের পাশে এলাকার বিশিষ্ট মুরবী আলহাজ্ব রসিদ খান এর সভাপতিত্বে ও বিভু দেব এর পরিচালনায় সমাবেশ উপস্থিত ছিলেন মালিক মিয়া, শাহাজান মিয়া,দিপাংসু দাস,জগলু চৌধুরী প্রমুখ। সোমবার সোনাতুলা প্রাইমারী স্কুল মাঠে অনুষ্ঠিত বিশাল সমাবেশ শেষে ইউনিয়ন জুড়ে প্রায় দুই শতাদিক সিএনজি অটোরিক্সার বহর নিয়ে শোভ যাত্রা করা হয়। এতে চা জনগোষ্ঠির সদস্য, সাধারণ মানুষসহ সর্ব স্থরের ভোটাররা অংশ গ্রহণ করেন। শোভাযাত্রাটি টেংরাবাজারে তারি নির্বাচনী প্রধান কার্যালয়ের সামনে থেকে শুরু করে। সোনাতুলা চা বাগান,সাকেরা চা বাগান হয়ে ভাঙ্গারহাট বাজার,কোনাগাও বাজার, হরিপাশা বাজার প্রদক্ষিণ করে পুনরায় টেংরাবাজারে গিয়ে শেষ হয়। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই অটোরিক্সা মার্কার পক্ষে আরজান খান জাপানের সমর্থনে ভোট বাড়ছে বলে জানিয়েছেন স্থানীয় স্বচেতন ভোটাররা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন