1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

যশোরে পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

নিউজ ডেস্ক
  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে
যশোরে পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত
যশোরে পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

যশোরে পাওনা টাকা চাওয়া নিয়ে বিরোধের জের ধরে ছুরিকাঘাতে রিপন হোসেন দিপু (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার ভোরে ছুরিকাঘাতের পর চিকিৎসাধীন অবস্থায় বিকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

 

নিহত রিপন হোসেন দিপু শেখহাটি এলাকার রফিকুল ইসলাম মনুর ছেলে। শনিবার সদর উপজেলার শহরতলীর শেখহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, ছোট শেখহাটি গ্রামের দিপু এলাকার ইমরান, আসাদুল ও তপুর সঙ্গে মাংস বিক্রির কাজ করতেন। বেশ কিছুদিন আগে দিপুর কাছ থেকে এক হাজার টাকা ধার করেন ইমরান, আসাদুল ও তপু। শুক্রবার সকালে দিপু ওই তিনজনের কাছে পাওনা টাকা চাইতে গেলে তারা টাকা দিতে অস্বীকার করেন।

 

এ সময় তাদের সঙ্গে দিপুর কথা কাটাকাটি হয়। এর জের ধরে শনিবার ভোরে অজ্ঞাত ৫-৬ জন দিপুর বাড়িতে হামলা করে তাকে ছুরিকাঘাতে জখম করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে তার মৃত্যু হয়।

 

যশোর ২৫০ শয্যা হাসপাতালের ওয়ার্ডে কর্তব্যরত চিকিৎসক রেজাউল ইসলাম জানান, নিহতের শরীরে ছুরিকাঘাত ও মারপিটের চিহ্ন রয়েছে।

 

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, রিপন হোসেন দিপু মাংসের দোকানের কাজ করত। টাকা ধার নিয়ে স্থানীয় কয়েকজনের সঙ্গে দিপুর গোলযোগ ছিল। এর জের ধরে এই হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। পুলিশ ঘটনা খতিয়ে দেখছে এবং জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন