1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

মোল্লাপাড়া ইউনিয়নে ঋণখেলাপীর দায়ে ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২০০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন (তৃতীয় ধাপ) ২০২১ সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ জাপা ও স্বতন্ত্রসহ ৭জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছিল। বৃহস্পতিবার যাচাই বাছাইয়ের দিন ধার্য্য ছিল। মোল্লাপাড়া ইউনিয়ন পরিষদে ঋণ খেলাপীর অভিযোগে ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

নির্বাচন অফিস সুত্র জানায়,মোল্লাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারী প্রার্থীদের মধ্যে জাতীয় পার্টির মনোনিত শামীম আহমদ, স্বতন্ত্র আব্দুস সালাম ও স্বতন্ত্র মশররফ হোসেন মশির ঋণ খেলাপীর দায়ে মনোনয়ন বাতিল করে নির্বাচন কমিশন।

সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা উত্তম কুমার রায় বিষয়টি নিশ্চিত করে জানান, মোল্লাপাড়া ইউণিয়ন পরিষদ নির্বাচনে ৭ জন প্রার্থীর মধ্যে ৩ জন প্রার্থীল মনোনয়ন বাতিল করা হয়েছে। বাতিলকৃতদের মধ্যে জাতীয় পার্টি মনোনিত লাঙ্গল প্রতিকের শামীম আহমদ, স্বতন্ত্র আব্দুস সালাম ও মশররফ হোসেন মশির ঋণ খেলাপীর দায়ে মনোনয়ন বাতিল করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন