1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

মে দিবসে শ্রমজীবী মানুষের পাশে সম্ভাব্য মহিলা কাউন্সিলর প্রার্থী রুবি বেগম

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১ মে, ২০২৩
  • ৬৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২১ জুন সিলেট সিটি করপোরেশন নির্বাচন। সে হিসাবে নির্বাচনের বাকি ১মাস দেড়মাস মাসেরও কম। ফলে নির্বাচনকে সামনে রেখে জোরেশোরেই প্রস্তুতি নিয়ে প্রচারণা শুরু করেছে সম্ভাব্য মহিলা কাউন্সিলর প্রার্থী রুবি বেগম।

তিনি মে দিবসে শ্রমজীবী মানুষের পাশে সিলেট সিটি কর্পোরেশনের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সম্ভাব্য মহিলা কাউন্সিলর পদপ্রার্থী মোছা: রুবি বেগম। আজ ১লা মে রোজ সোমবার সিলেট নগরীর ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় মে দিবসে শ্রমজীবী মানুষের খুজ খবর নিতে পরিবারের পাশে দাঁড়িয়েছেন কাউন্সিলর প্রার্থী মোছা: রুবি বেগম।

কাউন্সিলর প্রার্থী মোছা: রুবি বেগম তিনি বলেন বিশ্বের সকল শ্রমজীবী-কর্মজীবী মানুষের জন্য সংগ্রামী চেতনায় উদ্ভাসিত একটি দিন ‘মহান মে দিবস’। বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও যথাযথ মর্যাদায় দিবসটি পালনের উদ্যোগকে স্বাগত জানিয়ে তিনি ‘মহান মে দিবস ২০২৩’ উপলক্ষে সিলেটসহ ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সকল শ্রমজীবী মানুষকে জানান আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

এসময় শ্রমজীবী মানুষের কাছে রুবি বেগম এর পরিচয় তুলে ধরেন এবং প্রচার প্রচারনা ও লিফলেট বিতরণ করেন। এসময় তিনি আরও বলেন, মহান মে দিবসের এই দিনে চলমান সংকটে কর্মহীন, খেটে খাওয়া, শ্রমজীবী মেহনতি মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের সব বিত্তবান ও স্বচ্ছল মানুষদের প্রতি আহ্বান জানিয়েছে তিনি। এসময় কাউন্সিলর প্রার্থী মোছা: রুবি বেগম সমর্থনে বিভিন্ন পাড়া-মহল্লার মুরব্বীগণ ও যুবক,ছাত্র শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন