1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

মে দিবসে শ্রমজীবী মানুষের পাশে সম্ভাব্য মহিলা কাউন্সিলর প্রার্থী রুবি বেগম

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১ মে, ২০২৩
  • ৭৮ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২১ জুন সিলেট সিটি করপোরেশন নির্বাচন। সে হিসাবে নির্বাচনের বাকি ১মাস দেড়মাস মাসেরও কম। ফলে নির্বাচনকে সামনে রেখে জোরেশোরেই প্রস্তুতি নিয়ে প্রচারণা শুরু করেছে সম্ভাব্য মহিলা কাউন্সিলর প্রার্থী রুবি বেগম।

তিনি মে দিবসে শ্রমজীবী মানুষের পাশে সিলেট সিটি কর্পোরেশনের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সম্ভাব্য মহিলা কাউন্সিলর পদপ্রার্থী মোছা: রুবি বেগম। আজ ১লা মে রোজ সোমবার সিলেট নগরীর ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় মে দিবসে শ্রমজীবী মানুষের খুজ খবর নিতে পরিবারের পাশে দাঁড়িয়েছেন কাউন্সিলর প্রার্থী মোছা: রুবি বেগম।

কাউন্সিলর প্রার্থী মোছা: রুবি বেগম তিনি বলেন বিশ্বের সকল শ্রমজীবী-কর্মজীবী মানুষের জন্য সংগ্রামী চেতনায় উদ্ভাসিত একটি দিন ‘মহান মে দিবস’। বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও যথাযথ মর্যাদায় দিবসটি পালনের উদ্যোগকে স্বাগত জানিয়ে তিনি ‘মহান মে দিবস ২০২৩’ উপলক্ষে সিলেটসহ ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সকল শ্রমজীবী মানুষকে জানান আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

এসময় শ্রমজীবী মানুষের কাছে রুবি বেগম এর পরিচয় তুলে ধরেন এবং প্রচার প্রচারনা ও লিফলেট বিতরণ করেন। এসময় তিনি আরও বলেন, মহান মে দিবসের এই দিনে চলমান সংকটে কর্মহীন, খেটে খাওয়া, শ্রমজীবী মেহনতি মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের সব বিত্তবান ও স্বচ্ছল মানুষদের প্রতি আহ্বান জানিয়েছে তিনি। এসময় কাউন্সিলর প্রার্থী মোছা: রুবি বেগম সমর্থনে বিভিন্ন পাড়া-মহল্লার মুরব্বীগণ ও যুবক,ছাত্র শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন