1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

মালটা গমন উপলক্ষে ইয়াকুব আহমদকে ইলেকট্রনিক্স ফোরাম এর পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৮৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট নগরীর আখালিয়া নতুন বাজার এলাকার বাসিন্দা মোহাম্মদ ইয়াকুব আহমদ মালটা গমন উপলক্ষে সিলেট জেলা ইলেকট্রনিক্স ফোরামের সভাপতি ফারুক আহমেদ (দ্বারা), সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন( শিপলু), সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী পক্ষ থেকে মোহাম্মদ ইয়াকুব আহমদকে বিদায়ী সম্মাননা প্রদান করা হয়েছে। গত ২০ (মার্চ) রাতে মদিনা মার্কেট এলাকায় অভিযান সেন্টারের ক্রেষ্ট দিয়ে বিদায় সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়। এসময় ইয়াকুব আহমদকে বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে স্মারক ও সম্মাননা ক্রেস্ট এবং ফুলেল শুভেচছা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শ্রী জগদীশ চন্দ্র দাস, বিশেষ অতিথি সিলেট সিটি করপোরেশনের ৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ইলিয়াসুর রহমান ইলিয়াস, মেজর মোহাজ আহমদ,
বিশিষ্ট আওয়ামী লীগ নেতা হেলাল আহমদ, ব্যবসায়ী নেতা জুবেল আহমদ, টুকরো বাজার ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার তারেক রহমান বাবুল, মদিনা মার্কেটের ব্যবসায়ী সমিতি সাধারণ সম্পাদক বাবলু আহমেদ। সংবর্ধিত অতিথি মোহাম্মদ ইয়াকুব আহমদ তিনি সকলকে ধন্যবাদ জানান এবং সকলের কাছে দোয়া চান।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ভক্ত দাস, আব্দুল হান্নান খান, বিন-আমনি, কবির আহমদ, কাদিন খান, শামীম আহমদ, দুলাল আহমদ, সাজন আহমদসহ অন্যান নেতৃবৃন্দ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন