1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বন্যার্ত মানুষের জন্য যা করনীয় বাংলাদেশ সেনাবাহিনী তাই করছে- লে.জে.সফিউদ্দিন আহমদ

মামুনুলকে নিয়ে ফেইসবুকে স্ট্যাটাস, ধর্মপাশায় ছাত্রলীগ নেতা লাঞ্চিতের ঘটনায় ইউনিয়ন আ’লীগ সম্পাদক গ্রেফতার, ওসিসহ ৩ পুলিশ সদস্য ক্লোজড

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৩৪৪ বার পড়া হয়েছে

এমএম রেজা পহেল:

ধর্মপাশায় ছাত্রলীগ নেতাকে লাঞ্ছিত করার ঘটনায় করা মামলায় জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক আবুল হাসেম আলমকে গ্রেপ্তার, ওসি দেলোয়ারসহ ৩ পুলিশ সদস্য ক্লোজড করেছে জেলা পুলিশ সুপার। বুধবার (৭ এপ্রিল) হরিপুর সাতঘরিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ছাত্রলীগ নেতাকে লাঞ্ছিত করার ঘটনায় প্রত্যাহার করা হয়েছে ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেনকে। সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, “ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আফজাল খানকে লাঞ্ছিত করার ঘটনায় আবুল হাসেমকে আটক করা হয়েছে। এ ঘটনায় ২৯ জনের নামে ধর্মপাশা থানায় মামলা করেছেন ছাত্রলীগের ওই নেতা। আফজাল বলেন, “আমার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হরিপুর সাতঘরিয়া গ্রামের আবুল হাসেম আলমের ছেলে আল মোজাহিদের বিরোধ ছিল। সম্প্রতি দেশব্যাপী হেফাজতে ইসলামের হামলা ও আক্রমণের কিছু ছবি আমার ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করি যা কাজে লাগিয়ে মোজাহিদ ধর্ম অবমাননা এবং আল্লাহ-রাসুলের সমালোচনা হিসেবে প্রচার চালিয়ে এলাকাবাসীকে ক্ষুব্ধ করে। আমি গতকাল (মঙ্গলবার) বিকেলে জয়শ্রী বাজারে ঘুরতে গেলে আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে হেফাজত সমর্থকরা। পরে আওয়ামী লীগের স্থানীয় কার্যালয়ে নিয়ে আমাকে দুই ঘণ্টা অবরুদ্ধ করে লাঞ্ছিত করে।”

আফজাল আরও জানান, “তারা আমাকে অবরুদ্ধ করে রাখলে আমি আমার বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতিকে জানাই। তিনি সুনামগঞ্জের এসপিকে ফোন করলে পুলিশ এসে আমাকে আটক করে হাতকড়া পরায়। এ সময় জোর করে আওয়ামী লীগ নেতা আবুল হাসেম আলম ও যুবলীগ নেতা এনায়েত আমাকে বাধ্য করে হাতকড়া পরে ক্ষমা চাইতে।”

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বুধবার বিকেলে ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম আলমকে দল থেকে বহিষ্কার করা হয়েছে এবং পুলিশ তাকে আটক করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন