1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ধর্মপাশায় ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সুরমা নদীতে সেতু নির্মানসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ চাকুরী করেন বাংলাদেশে ৫ বছর ধরে বসবাস করেন আমেরিকায় প্রধান শিক্ষিকা জেসমিন সুলতানা উন্নয়নের স্বার্থে সবাইকে মিলেমিশে থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী  শান্তিগঞ্জে পোনামাছ অবমুক্ত করলেন পরিকল্পনামন্ত্রী নৌকাবাইচ প্রতিযোগিতায় পরিকল্পনামন্ত্রী, জনগণই আমাদের সব  রাজনৈতিক নেতৃবৃন্দদের সাথে অপরাজিতার মতবিনিময় তাহিরপুরে শহীদ সিরাজ লেকে পানিতে ডুবে পর্যটক নিহত  সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের গঠতনন্ত্র অনুমোদিত তাহিরপুরে দ্রুততম সময়ের মধ্যে দৃষ্টিনন্দন পর্যটন কেন্দ্র নির্মান করা হবে- সচিব মোকাম্মেল

মাদকাসক্ত শাকিলের ছুরিকাঘাতে মাদকসেবী রিক্সা চালক শুকুর খুন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ৮ মে, ২০২১
  • ১৭৭ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি:

সুনামগঞ্জ পৌর শহরে মাদকাসক্তের ছুরিকাঘাতে মাদবসেবী রিক্সা চালক খুন হয়েছে।  শনিবার সকাল ৯টায় এ ঘটনা ঘটে। নিহতের নাম শুকুর আলী (২২)। সে পৌর শহরের মল্লিকপুর এলাকার মৃত সেজুল মিয়ার পুত্র। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, শহরতলীর মাইজবাড়ী এলাকার ভাড়াটিয়া ও রঙ্গারচর ইউনিয়নের বিরামপুর গ্রামের সালাউর মিয়ার পুত্র শাকিল (২০) একাধিক মামলার আসামী পৌর ভবনের সম্মুখে পাকা রাস্তায়  পূর্ব শত্রুতার জের ধরে সকাল ৯টায় রিক্সা চালক শুকুর আলীকে তলপেটের ডান পার্শ্বে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার পথে শুকুর আলীর ভাই বাচাঁতে গেলে তাকেও ছুরিকাঘাত  পালিয়ে যায়। গুরুত্বর শুকুর আলীকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। খোঁজ নিয়ে জানা যায়, ঘাতক শাকিল শহরের বিভিন্ন স্থানে চুরি চিনতাই, রাহাজানীসহ নানান অপকর্মের সাথে জড়িত থাকায় বার বার জেলে যেতে হচ্ছে। জেল যেন তার নিত্য সঙ্গী। সে মোবাইল চুরি থেকে মানুষের বাসাবাড়ীতে কাপড়চোপড় ও মূল্যবান সম্পদ চুরিতে পারদর্শী। তার পরিবারের সদস্যরা তাকে বার বার জেল থেকে ছাড়িয়ে আনার কারণে সে বেপরোয়া হয়ে উঠছে। তার বাবা, মা ও ভাই-বোনদের বিরুদ্ধেও মামলা রয়েছে। কিছুদিন বনানীপাড়ার বলাকা মসজিদের পার্শ্বে হানিফের বাসায় ভাড়া থাকাবস্থায় নানান অপকর্মের কারণে মসজিদ কমিটির সদস্যরা তাদেরকে এলাকা থেকে বিতাড়িত করেন। পরে তারা মাইজবাড়ী এলাকায় ভাড়া নেয়। ধারনা করা হচ্ছে যে, ঘাতক শাকিল ও নিহত শুকুর দুইজনেই মাদকাসক্ত ছিল এবং এ নিয়েই তাদের মধ্যে দ্বন্ধের জেরে খুন হতে হয়।

এ ব্যাপারে সদর থানার ওসি মো: শহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খুনীকে গ্রেফতারে পুলিশ চেষ্টা অব্যহত রেখেছে। দ্রুততম সময়ের মধ্যে ঘাতককে গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন