1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

মাদকবিরোধী গণসচেতনতা সৃষ্টিতে যুব সমাজের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৪৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উদ্যোগে মাদক দ্রব্য নিয়ন্ত্রনে মাদকবিরোধী গণসচেতনতা সৃষ্টিতে যুব সমাজের ভুমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে ইসলামিক ফাউন্ডেশন কনফারেন্স রুমে অনুষ্টিত হয়। সেমিনারে সভাপতিত্ব করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মো: জাহিদ হোসেন মোল্লা। অনুষ্ঠান পরিচালনা করেন সুনামগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রনের সহকারী পরিচালক হায়দার রাসেল। এ সময় উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক শাহিনুর আলম, ইসলামিক ফাউন্ডেশনের উপ—পরিচালক মোহাম্মদ মোশারফ হোসেন, সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য প্রশিক্ষন কর্মকতার্ ওমর ফারুক প্রমুখ।

সেমিনারে বক্তারা বলেন, বর্তমান যুগে যুব সমাজকে ভয়াল মাদকের কবল থেকে রক্ষার জন্য প্রত্যেকটি পরিবারের প্রধানসহ পাড়া মহল্লার মুরুব্বীদের  পাশাপাশি যুব সমাজের গুরুত্বপুর্ণ ভুমিকা রাখার গুরুত্ব তুলে ধরেন। নতুনা  এই জাতি মাদকের ভয়াল গ্রাসে নিমজ্জিত হয়ে দেশ ও জাতিকে ধ্বংশ করে দিবে।  তাই এখনই মাদকের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুলতে যুব সমাজকেই এগিয়ে আসতে হবে। অনুষ্ঠান শেষে রুদ্র সাইফুল সম্পাদিত ‘শতবর্ষে বঙ্গবন্ধু’ বইটি সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখতের হাতে তুলে দেন  সহকারী পরিচালক হায়দার রাসেল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন