1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু কবি আবদুন নূর’র ২য় কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন আন্তর্জাতিক সেবা দিতে ডুবাইতেও যাত্রা করলো এস. আল-মদিনা এয়ার ইন্টারন্যাশনাল সিলেটের কিন ব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে-সিলেটে পররাষ্ট্র মন্ত্রী আইডিইবি সিলেট জেলা শাখার কমিটি গঠন মসরুর সভাপতি, রফিক সাধারণ সম্পাদক হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির ৮ম বর্ষপূর্তি ও সংবর্ধনা সিলেট গোলাপগঞ্জে ছাত্রলীগের সিভি সংগ্রহ, উচ্ছসিত নেতাকর্মীরা সিলেট কুমারগাঁও-বিমানবন্দর সড়কে ফোর লেন কাজের উদ্বোধন করলেন-পররাষ্ট্রমন্ত্রী আজ বিটিবিতে গান গাইবেন সংগীত শিল্পী আফতাব জুড়ীতে চলন্ত গাড়িতে হঠাৎ আগুন

মহানবী (স:)কে নিয়ে ভারতে কুটুক্তির প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ২২৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

মহানবী  মুহাম্মদ (স:) ও মা আয়েশা (রা:) কে নিয়ে ভারতে কুটুক্তির প্রতিবাদে সুনামগঞ্জ ইয়াম মোয়াজ্জিন পরিষদের উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা শহরের ট্রাপিক পয়েন্টে বিশাল প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করে ইমাম মোয়াজ্জিন পরিষদের সভাপতি মাওলানা মুজিবুর রহমান। আরপিন নগর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা  আব্দুল রকিবের সঞ্চালনায় বক্তব্য রাখেন- মাওলানা আব্দুল বশির,মুফতি আব্দুল হক, মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা দিলোয়ার হোসাইন, মাওলানা রফিক আহমদ, মাওলানা তৈয়বুর রহমান চৌধুরী, মাওলানা তাহের আহমদ, মাওলানো তোহা সহ বিভিন্ন পর্যায়ের উলামা মাশায়েকরা। সুনামগঞ্জ পৌর শহরের বিভিন্ন জামে মসজিদ থেকে খন্ড খন্ড বিক্ষোভ মিছিলসহকারে সমাবেশস্থলে মিলিত হয় হাজারো ধর্মপ্রাণ মুসল্লিরা। সমাবেশে বক্তারা বলেন, ভারতের মুদি সরকারের মুখপাত্র নুপুর শর্ম্মা ও  নবীন কুমার জিন্দাল বিশ্বের দুইশ কোটি মানুষের নয়নের মণি মহানবী (স:) ও মা আয়েশা (রা:)কে নিয়ে কুটুক্তি করেছে তা ক্ষমার অযোগ্য। তাদের আটক করেলই চলবে না তাদেরকে দৃষ্ঠান্তমুলক শাস্তি ফাঁসি দিতে হবে এবং ভারতীয় পণ্য বর্জনের ঘোষনা দেয়া হয়।  সেই সাথে বর্তমান বাংলাদেশ সরকারকে মহান জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশের দাবী জানানো হয়। অন্যথায় বিশ্বের ২শ কোটি মুসলমান ভারতের বিরুদ্ধে রুখে দাড়াতে বাধ্য হবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন