1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

মহানগর আওয়ামী লীগের প্রতিবাদ কর্মসূচির ব্যানার ভুলে ভরা।

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৭৭ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২০০৪ সালের ২১ আগস্ট তৎকালীন ক্ষমতাসীন বিএনপি-জামায়াত সরকারের প্রত্যক্ষ মদদে পরিচালিত গ্রেনেড হামলার প্রতিবাদে সোমবার (২১ আগস্ট) সিলেট মহানগর আওয়ামী লীগ প্রতিবাদ সমাবেশ ও মিছিল বের করে।

তবে মহানগর আওয়ামী লীগের প্রতিবাদ কর্মসূচির ব্যানার ছিল ভুলে ভরা। যেখানে ‘দেশরত্ন’ কে লেখা হয়েছে ‘দেরশরত্ন’। আর ‘জননেত্রীকে’ লেখা হয়েছে ‘জননেত্ররী’। সিলেট মহানগর আওয়ামী লীগের ব্যানারে এমন ভুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় তুলেছে।

সোমবার (২১ আগস্ট) দুপুর ১২টায় চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ শেষে প্রতিবাদ মিছিল বের করে তারা। পরে মহানগরের কোর্ট পয়েন্টে গিয়ে আবারও সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।

কর্মসূচিতে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন সহ ৪২টি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ কর্মসূচির ব্যানারে বানান ভুলের বিষয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ  জানান, বিষয়টি আমরা চোখে পরেনি। ব্যানারে বানান ভুলের বিষয়টি খোঁজ নিয়ে দেখছি। এমন ভুল মোটেও কাম্য নয়। যে বা যার এই ভুল করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এমন ভুল ক্ষমার অযোগ্য।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন