1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়ার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৪২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেটের বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাওয়ানপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়ার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালিত।
শনিবার (১২ নভেম্বর) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের বাওয়ানপুর গ্রামবাসী এবং সিলেট জেলা ও মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চ’র উদ্যোগে মানববন্ধনের আয়োজন করা হয়।
২নং খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর নূর-এর সভাপতিত্বে ও সিলেট জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ’র সাধারণ সম্পাদক জিল্লুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন ডা. সুলেমান মিয়া, মো. জমির উদ্দিন, লিয়াকত মিয়া, মুক্তিযুদ্ধ মঞ্চ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নুর আহমদ কামাল, ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলীম, জুবের আহমদ সুমন।
মানববন্ধনে বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়া জাতির শ্রেষ্ঠ সন্তান। তিনি নিজের জীবনবাজি রেখে একটি লাল সবুজের পতাকা জন্য একটি স্বাধীন দেশের জন্য যুদ্ধ করেছেন। আজ স্বাধীনতার অর্ধেশত বৎসর পর একজন দেশপ্রেমিক মুক্তিযোদ্ধার বিরুদ্ধে পারিবারিক দন্ধকে কেন্দ্রে করে নানা ষড়যন্ত্র চলছে যা সম্পন্ন মিথ্যা ও বানোয়াট।
আরো উপস্থিত ছিলেন, আব্দুর রকিব সুজন, আব্দুস সালাম রিপন, তেরাব আলী, জফির মিয়া, সেলিম মিয়া, আব্দুল কাইয়ুম, আমির আলী, ফখরুল ইসলাম, আমিনুল ইসলাম, সাইফুল আলম, তানজির আহমদ, সানাওর আহমদ প্পাপু, ক্বারী চান মিয়া, কামাল উদ্দিন, মসব আলী, হাবিবুর রহমান, মাহফুজ মিয়া, জালাল উদ্দিন, আজিজুর রহমান মনর, রিপন মিয়া, সুজেত মিয়া, আল আমিন, হাসান আহমদ, মো. জাকির মিয়া, জহির মিয়া, আব্দুর রহমান, বাচ্চু মিয়া, ফয়সল আহমদ, বিল্লাল হোসেন, ছায়েদ আহমদ, রুবেল মিয়া, জাবেল আহমদ, মিন্টু মিয়া, সাহিদ আহমদ, তোফায়েল আহমদ, সুলেমান মিয়া, কাওসার আহমদ, সুজন মিয়া, ফারুক মিয়া, লায়েক আহমদ, মিলাদ ছাব্বাক, হুন্নর মিয়া, ফখর উদ্দিন, তেরাই মিয়া, কামরুজ্জামান, বেলাল আহমদ, মিন্টু মিয়া, আজাদ মিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন