1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৩৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোটার:

বিশ্বমোড়লদের মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা  বাংলার মানুষকে একটি জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার বিকালে সিলেটের সুরমা নদীর তীরে সারদা হল সম্মুখে শফিকুর রহমান চৌধুরীকে প্রতিমন্ত্রী হিসেবে মনোনিত করায় সিলেট জেলা আওয়ামী লীগের কতৃক সংবর্ধনা অনুষ্টানের প্রধান অতিথি’র বক্তব্যে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুর রহমান এমপি এসব কথা বলেছেন।  এ সময় উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী, সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সুনামগঞ্জ—১আসনের এমপি এড.রনজিত সরকার, সিলেটে সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক আহমদ প্রমুখ। এ সময় সংবধনা অনুষ্ঠানের সংবধিত  প্রতিমন্ত্রী হিসাবে  নির্বাচিত করায় সিলেটের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়ে শফিকুর রহমান চৌধুরী বলেন, আমাকে যে মন্ত্রীত্ব দেওয়া হয়েছে এটা সিলেট জেলা আওয়ামী লীগের কৃতিত্ব, সিলেটবাসীর কৃতিত্ব, বিভাগের কৃতিত্ব। আমি শেখ হাসিনার কর্মী হিসেবে বেঁচে থাকতে চাই, আপনাদের ভাই-বন্ধু হিসেবে বেঁচে থাকতে চাই।  সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এড. মো. নাসির উদ্দিন খানের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক।  বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আলমগীর চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনের এমপি এড. রনজিৎ সরকার , জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী প্রমুখ।

আরও বক্তব্য রাখেন জাতীয় পরিষদ সদস্য নুরুল আমিন, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এড. মোঃ নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, এড. শাহ মোঃ মোসাহিদ আলী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, কবীর উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ শমসের জামাল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল।

বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট সদর উপজেল আওয়ামী লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক আহমদ, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, বালাগঞ্জ উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক মোঃ আনহার মিয়া, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান আহমদ চৌধুরী, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ কামাল আহমদ, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল।জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা শ্রমিক লীগের সভাপতি এজাজুল হক এজাজ ও জেলা মহিলা লীগ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন