1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

বিশ্ব জুজুৎসু প্রতিযোগীতায় পদবী বিজয়ী সিলেটের সিফাতসহ২৮জন খেলোয়াড়কে সংবর্ধনা

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
বিশ্ব জুজুৎসু প্রতিযোগিতা—২০২৩ এ বাংলাদেশের পক্ষে তা¤্র পদক অর্জনকারী সিলেটের মো: সিফাত আলীসহ আন্তর্জাতিকভাবে পদক বিজয়ী আরও ২৮ খেলোয়ারড়কেও সংবর্ধনা দেয়া হয়েছে।

২৮ ফেব্রুয়ারী রাজধানীর ঢাকাস্থ ধানমন্ডিতে ফোর সিজন রেস্টুরেন্ট আন্তর্জাতিক পদক বিজয়ী খেলোয়াড়দের সংবর্ধনা ও নৈশভোজ—২০২৪ এর আয়োজন করেছে। বাংলাদেশ জুজুৎসু এসোসিয়েশন’র উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে পাবনা—৫ আসনের সংসদ সদস্য ও জুজুৎসু এসোসিয়েশন’র সভাপতি গোলাম ফারুক খন্দকার প্রিন্স এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন, বিএসপি, এএফডব্লিউসি, পি ইং, পিএইচডি এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোহাম্মদ শামসুল আলম খান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আনসার ও ভিডিপি ’র সহকারী পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি) মুহাম্মদ রায়হান উদ্দিন ফকির। কাজাকিস্তানের রাজধানী আস্তানাতে ২০২৩ সালের আগস্টে বিশ্বের ৫২টি দেশের ১৬০০ প্রতিযোগী অংশ গ্রহন করেছিল বিশ্ব যুব—যুদ্ধ জুজুৎসু প্রতিযোগিতায়। ওই প্রতিযোগীতায় বাংলাদেশ থেকে কাজাকিস্তানে পৌঁছান ১০ জন জুজুৎসু খেলোয়াড়। তম্মধ্যে ৭ জন খেলোয়াড় খেলায় অংশগ্রহণ করেন। ওই প্রতিযোগীতায় দেশের হয়ে অনূর্ধ্ব—২১ বিভাগে দো ম্যান ইভেন্টে গ্রিসকে হারিয়ে তাম্র পদক অর্জন করেন সিলেটের সিফাত আলী। দ্বৈতভাবে শাওন মণ্ডলকে সঙ্গে নিয়ে তাম্র জিতেন সিফাত আলী। তাম্র পদক অর্জনকারী সিফাত আলী সিলেট সদর উপজেলার চুয়াবহর বটেশ্বর গ্রামের মো: মহরম আলী ও মোছঃ আম্বিয়া বেগম দম্পতির ছোট ছেলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন