1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

বিশ্বম্ভরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, ঘাতক স্বামী আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে স্বামীর রডের আঘাতে স্ত্রী খুন, ঘাতক স্বামী দেলোয়ারকে  আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজেলার দক্ষিন বাদাঘাট ইউনিয়নের বাঘমারা গ্রামের মুজিব পল্লীর ৯নং বাসায় দেলোয়ারের বাড়িতে। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, বিশ্বম্ভরপুর থানাধীন ৪নং দক্ষিন বাদাঘাট ইউনিয়নের অন্তর্গত বাঘমারা মুজিব পল্লী বাসা নং-৯ স্বামী দেলোয়ার হোসেন (৩৩) পিতা-আঃ রাজ্জাক, সাং-পাচহিস্যা, থানা-বিশ্বম্ভরপুর, জেলা-সুনামগঞ্জ তাহার স্ত্রী নাজিরা আক্তার (২৭), এর সাথে পারিবারিক বিরোধের জের ধরে  ঝগড়া করিয়া তাহার হাতে থাকা লোহার রড দিয়া বারি মারিলে স্ত্রী নাজিরা আক্তার গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।  সংবাদ পেয়ে  অফিসার ইনচার্জ বিশ্বম্ভরপুর থানা জরুরী ডিউটিতে নিয়োজিত অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হইয়া পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন এবং অভিযান পরিচালনা করিয়া ঘাতক স্বামী দেলোয়ার হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়। নিহত  নাজিরা আক্তার এর লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামী দেলোয়ার হোসেন রড দিয়ে মাথায় আঘাত করলে স্ত্রী নাজিরা আক্তার ঘটনাস্থলেই নিহত হয়। ঘাতক স্বামী দেলোয়ারকে আটক করা হয়েছে এবং নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামীর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন