1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

বিশ্বনাথে ডাকাতি মামলার আসামি চট্টগ্রাম থেকে গ্রেপ্তার

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ মে, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটের বিশ্বনাথে ডাকাতি মামলার সাতটি ওয়ারেন্টভুক্ত আসামীকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে বিশ্বনাথ থানা পুলিশের একটি অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মকরম আলী বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের দুর্লভপুর গ্রামের ইর্শাদ আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা পুলিশের মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক জানান, শনিবার রাতে তাকে চট্টগ্রাম মহানগর থেকে গ্রেপ্তার করে বিশ্বনাথ থানার উপ পরিদর্শক (এসআই) শাহপরান মোল্লা, ও বিনয় ভূষণ চক্রবর্তী।

পুলিশ সূত্রে জানা যায়, মকরম আলীর নামে ডাকাতি মামলার ওয়ারেন্টসহ মোট ৭ টি ওয়ারেন্ট রয়েছে। সে কৌশলে দীর্ঘদিন যাবত গ্রেপ্তার এড়িয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন