1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

বিশ্বনাথের পৌর মেয়র মুহিবুর রহমানের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৮৯ বার পড়া হয়েছে
নিউজ ডেস্কঃ সিলেটের বিশ্বনাথের পৌর মেয়র মুহিবুর রহমানের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা করছেন উপজেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মো. নুরুল হক।

বুধবার (৩০ আগস্ট) দুপুরে সাইবার পিটিশন মামলা নং-১৬০/২০২৩ দায়ের করেন। আদালত অভিযোগটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। মামলায় পৌরসভার মেয়র মুহিবুর রহমানকে (৬৮) একমাত্র এজহারনামীয় আসামি করা হয়েছে। এছাড়া ওই মামলায় আরও দুই-তিন জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়েছে, বিশ্বনাথের উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়া আওয়ামী লীগের রাজনীতিতে সিলেট জেলা তথা সারা দেশে একটি পরিচিত মুখ। তিনি ২০১৯ সালে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের মাধ্যমে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আসামি মুহিবুর রহমান বিভিন্ন জায়গায় এসএম নুনু মিয়ার বিরুদ্ধে নানাবিধ কুৎসা রটনা করে আসছে। এরই ধারাবাহিকতায় আসামি মুহিবুর রহমান এস এম নুনু মিয়ার বিরুদ্ধে মিথ্যা নীতিভ্রষ্ট অসৎ উদ্দেশ্যে মানহানিকর বক্তব্য তার ফেসবুক আইডিতে প্রচার করেন। নুরুল হক মামলার সত্যতা স্বীকার করে বলেন, মামলাটি তদন্তের জন্য সিলেটের পিবিআই’র নিকট দেওয়া হয়েছে। আমরা ন্যায়বিচার চাই। মামলার বাদীপক্ষের আইনজীবী আজিজুর রহমান সুমন বলেন, আদালত অভিযোগটি আমলে নিয়ে তদন্ত করার জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন