1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

বিমান বাহিনীর ত্রাণ বিতরনের সময় আহত বিপ্লব মারা গেছেন

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি:

বন্যাকবলিত এলাকা সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বন্যার্থদের মাঝে বিমানবাহিনীর ত্রাণ বিতরণের সময় আহত বিপ্লব মিয়া (৬০) মারা গেছেন। তিনি তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের উজান তাহিরপুর গ্রামের বাসিন্দা। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সাবেক মেম্বার মতিউর রহমান মতি।

নিহতের পরিবার সুত্র জানায়, গত সোমবার বাংলাদেশ বিমান বাহিনী হেলিক্টারের মাধ্যমে ত্রাণ বিতরণের সময় ত্রানের প্যাকেট মাথায় পড়ে বিপ্লব আহত হওয়ার পর থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিল। পরে তার শারীরিক অবস্থা খারাপ হলে মঙ্গলবার ভোরে তাকে সিলেটে রের্ফাড করেন চিকিৎসকরা। সেখান থেকে সকাল সাড়ে ৯টায় সিলেট রাগিব আলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার পুলিশ ইস্পটেক্টর (তদন্ত) সোহেল রানা জানান, ত্রাণ বিতরণের জন্য এয়ারফোর্সের একটি হেলিকপ্টার তাহিরপুরে এসেছিল। বন্যার পানির জন্য সদরের কোনো স্থানে নামতে না পারায় আকাশ থেকেই তারা ত্রাণের বস্তা মাটির দিকে নিক্ষেপ করেছিল। অসহায়, অভুক্ত বন্যার্ত মানুষগুলো সেগুলোই দুই হাতে গ্রহণ করার জন্য ছুটে গিয়েছিলেন। এ সময় কে কার আগে ত্রাণ সংগ্রহ করবেন সেই  সময়য ধাক্কাধাক্কিতে অন্তত ১০ জন আহত হন। তাদের মধ্যে বিপ্লব মিয়াও আহত হয়েছিল।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মির্জা রিয়াদ হাসান জানান, ত্রাণ বিতরণের সময় আহত বেশির ভাগই ঘাড়ে, মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাদেরকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। বিপ্লব মিয়াও গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার  সকালে তার শারিরীক অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন