1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

বিজয় করুন তিনি আপনাদের আমানত নষ্ট করবে না- গোয়াবাড়ীতে চেয়ারম্যান শহীদ

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৯২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সদর উপজেলা ৬নং টুকের বাজার ইউনিয়নের পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সফিকুর রহমান সফিক এর আনারস মার্কার সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১লা মার্চ রাতে গোয়াবাড়ী এলকায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে টুকের বাজার ইউনিয়নের পরিষদের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব শহীদ আহমদ বলেন, আপনারা আমাকে তিনবার ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করেছেন, আজ আমি আপনাদের মাঝে একজন সৎ ও আমানতকারী হিসাবে একজন প্রার্থী দিয়ে যাচ্ছি। আপনারা আগামী ১৬ মার্চ আপনাদের আমানত ভোট দিয়ে মোঃ সফিকুর রহমানকে বিজয় করুন তিনি আপনাদের আমানত নষ্ট করবে না, তিনি সৎ ও আমানতকারী হিসেবে আপনাদের সেবা করে যাবেন ইনশাল্লাহ।

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সফিকুর রহমান তার বক্তব্যে বলেন জনগনের সেবা করাই আমার জীবনের লক্ষ্য হিসেবে বেছে নিয়েছি।
গোয়াবাড়ী এলাকার বিশিষ্ট মুরব্বী মোস্তফা মিয়ার সভাপতিত্বে অ্যাডভোকেট রাজ্জাক খান রাজের পরিচালনায় সভায়
অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, গোয়াবাড়ি এলাকার বিশিষ্ট মুরব্বি বীর মুক্তিযোদ্ধা মির্জা জামাল পাশা, পাঠানটুলা এলাকার বিশিষ্ট মুরব্বি আব্দুর রাজ্জাক খান রাজা,
বিভিন্ন এলাকার মুরব্বিগণ উপস্থিত ছিলেন বক্তব্য রাখেন, আব্দুল মান্নান বাচ্চু, আবুল কালাম, আবুল মনসুর টিপু, লেইছ মিয়া, আব্দুল জব্বার তুতু মিয়া, মকরম আলী, লাল মিয়া, কালা মিয়া, হাফিজ সেলিম আহমদ খান, মামুনুর রশীদ, সাদেক মিয়া, সবুর আহমদ, আব্দুল হালিম চৌধুরী, রাজু মিয়া, মুরাদ বক্স,আব্দুল্লাহ,
ফজলু মিয়া, অশু মিয়া, রহিম উল্লাহ, গোলাব নুর, সইফুর রহমান, আলী আহমদ প্রমুখ সহ বিভিন্ন পাড়া মহল্লার মুরুব্বী ও যুবক নেতৃবৃন্দ ।

আগামী ১৬ই মার্চ সিলেট সদর উপজেলায় ৩টি ইউনিয়ন পরিষদের সাধারন নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৬নং টুককের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র পদপ্রার্থী সফিকুর রহমান টুকের বাজার ইউনিয়ন পরিষদের তিনবার নির্বাচিত মেম্বার, এবং প্যানেল চেয়ারম্যান -১ হিসাবে বেশ কয়েকবার ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িক্ত পালন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন