1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০১:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তাহিরপুরে পাঁচ পূজা মন্ডপে আর্থিক অনুদান দিলেন চেয়ারম্যান আজাদ ধর্মপাশায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল ধর্মপাশায় সড়ক দূর্ঘটনায় অটো চালকের মৃত্যু সুনামগঞ্জে র‌্যাব-৯ এর কার্যালয়ের উদ্বোধন করেন- র‌্যাবের মহাপরিচালক জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের বক্তব্য একটি নির্লজ্জ মিথ্যাচার, যা অগঠনতান্ত্রিক-মুকুট কাঠইর-জামালগঞ্জের রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন মধ্যনগরে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও উদ্ভুদ্ধ করন সভা তাহিরপুরে দুর্গোৎসব উদযাপনে মতবিনিময় সভা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের টেকসই উন্নয়নে বিনামুল্যে বাইসাইকেল বিতরণ করেছে বিএমইটি তাহিরপুরে খাদ্য বান্ধব কর্মসুচির ১৫ টাকা কেজি ধরে চাল বিক্রির কার্যক্রম শুরু

বিচার প্রার্থীদের জন্য ওসিদের দরজা সব সময় খোলা থাকবে- নবাগত পুলিশ সুপার এহসান শাহ

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৭ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি:

সুনামগঞ্জের প্রতিটি থানার ওসিদের দরজা সব সময় খোলা থাকবে। বিচার প্রার্থী কোন মানুষ যেন ন্যায় বিচার থেকে বঞ্চিত না হয় সে ব্যবস্থা করা হবে। কোন পুলিশ সদস্যের অনৈতিক কর্মকান্ডের অভিযোগ পেলে সাথে সাথে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। আমার মোবাইল দিন রাত খোলা থাকবে। রাত ১২টার পরের মোবাইল কলের গুরুত্ব বেশী দেই। মানুষ বিপদে না পরলে গভীর রাতে কেই পুলিশকে ফোন দেয় না। সাংবাদিক আর পুলিশ দেশের কল্যানে কাজ করে। প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীদের সহযোগিতায় সুনামগঞ্জের সার্বিক আইনশৃংখলা সুন্দর রাখতে চাই।

রবিবার বিকালে সুনামগঞ্জ পুলিশ লাইনস্ এর ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ মতবিনিময় সভায় এসব কথা বলেন। সভা পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ও মিডিয়া উইং মো: সুমন আহমদ। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু সাঈদ, সিনিয়র সাংবাদিক ও দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ, দৈনিক সুনামগঞ্জের খবর পত্রিকার সম্পাদক পংকজ কান্তি দে, এসএ টিভি প্রতিনিধি, দৈনিক হাওরাঞ্চলের কথা’র সম্পাদক ও সুনামগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক মাহতাব উদ্দিন তালুকদার, সুনামগঞ্জ রিপোটার্স ইউনিটি একাংশের সভাপতি বিন্দু তালুকদার, এনটিভি প্রতিনিধি দেওয়ান গিয়াস প্রমুখ। এ সময়  উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ও সদর সার্কেল জয়নাল আবেদনী, সদর মডেল থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, ডিআইও-১সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা । উল্লেখ্য গত ৩০ আগষ্ট নবাগত পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ সুনামগঞ্জ পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন