1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের বন্যা কবলিত ৫০০ পরিবারের মাঝে পূবালী ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় নিখুঁজ আনসার সদস্য আনোয়ারকে সিলেট থেকে উদ্ধার করল পুলিশ তাহেরপুরের টাঙ্গুয়ার হাওরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ছাই ধ্বংস ও জরিমানা সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মাদক ও চোরাচালান বন্ধে সংকল্প ব্যক্ত করেছেন নবনিযুক্ত পুলিশ সুপার এমএন মুর্শেদ এমপি রনজিত সরকারের হস্তক্ষেপে তাহিরপুরে নৌ পথে চাঁদাবাজী বন্ধ : স্বস্তিতে নৌ শ্রমিকসহ ব্যবসায়ীরা নবনিযুক্ত সিলেট পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তাহেরপুরে বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি রঞ্জিত বিকাশ প্রতারণার ফাঁদে পড়ে ৩১ হাজার টাকা হারালেন সুনামগঞ্জের দরিদ্র কৃষক ছিদ্দেক আলী বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারিকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ বৃহত্তর হরিপুর ট্রাক পিকআপ চালক সমিতির দ্বি—বার্ষিক নির্বাচনে সভাপতি সায়েদ সম্পাদক কামাল

বিকেবি ক্রিকেট কার্নিভাল সিজন-১’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫৬ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সিলেট বিভাগের সার্বিক সহযোগিতায় ও বাংলাদেশ কৃষি ব্যাংক, সিলেট বিভাগ কর্তৃক আয়োজিত ক্রিকেট কার্নিভাল সিজন-১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় নগরীর শাহীঈদগাহস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট মুখ্য অঞ্চলের মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক শরীফ মো. তাহাওয়ার হোসাইন এর সভাপতিত্বে ও স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সিলেট বিভাগের সাধারণ সম্পাদক মলয় সরকারের পরিচালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট কর্পোরেট শাখার ডিজিএম আশীষ কুমার দাস, ব্যাংকের অবসরপ্রাপ্ত ডিজিএম তপন কুমার দাস, মো. শামসুদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইমন আহমেদ চৌধুরী এবং নীনা আফজাল ইন্ডাস্ট্রিজ এর প্রতিনিধি এ্যাডভোকেট আজিজুর রহমান।

উক্ত টুর্ণামেন্টে বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট বিভাগের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহণ করেন । খেলার গ্রুপ পর্বে মোট ৬টি টিম খেলায় অংশগ্রহণ করে এবং পয়েন্টের ভিত্তিতে ৪টি দল সেমিফাইনালে উত্তীর্ণ হয়। মনু মিস্টিরিয়াস এবং কুশিয়ারা রেঞ্জার্স আজ ফাইনালে মুখোমুখি হয় । মনু মিস্টিরিয়াস নিজেদের ব্যাটিং এবং বোলিং নৈপূণ্য প্রদর্শনের মাধ্যমে কুশিয়ারা রেঞ্জার্সকে ৩০ রানে পরাজিত করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন