1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

বিএনপি নেতা কামাল হত্যা: আলী আহমদের নিন্দা ও প্রতিবাদ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট জেলা বিএনপি’র সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, সিলেট ল’ কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ও সাবেক ছাত্রনেতা আ ফ ম কামালকে সরকার দলীয় সন্ত্রাসী কর্তৃক নির্মমভাবে হত্যার প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ। অবিলম্বে এই পৈশাচিক ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি।

বৃহস্পতিবার রাতে এক বিবৃতিতে বর্তমানে যুক্তরাজ্যে অবস্থানরত আলী আহমদ বলেন, ত্যাগী বিএনপি নেতা আ ফ ম কামালকে খুন করার মাধ্যমে একজন ত্যাগী জাতীয়তাবাদী সৈনিককে বিদায় করা হলো। তার রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমদেনা জানিয়ে তিনি বলেন, সরকারের পৃষ্ঠপোষকতায় সরকারদলীয় সন্ত্রাসীরা দেশে হামলা-মামলা খুনের রাজত্ব কায়েম করেছে। শহর থেকে গ্রামে প্রতিদিনই রক্ত ঝরছে, মানুষের প্রাণ কেড়ে নেয়া হচ্ছে। দেশে মানুষের স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা নেই। সন্ধ্যা রাতে সাবেক ছাত্রদল নেতা ও ত্যাগী বিএনপি নেতা আ ফ ম কামালকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। অবিলম্বে ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন