1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

বাহুবলে পুলিশ দেখে জুয়ার আসর থেকে দৌড়, যুবকের মৃত্যু

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: হবিগঞ্জের বাহুবল উপজেলার পুলিশের ধাওয়া খেয়ে জুয়ার আসর থেকে পালানোর সময় আবদুস শহীদ (৪৫) নামের এক যুবক হোঁচট খেয়ে পড়ে মারা গেছেন।

শনিবার রাতে উপজেলার ডুমগাঁও গ্রামের একটি কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে।

নিহত আবদুস শহীদ উপজেলার ডুমগাঁও গ্রামের বাসিন্দা। পুলিশ ধারণা করছে, নিহত যুবক হৃদ্‌রোগে আক্রান্ত ছিলেন। পুলিশের ধাওয়া খেয়ে দুর্ঘটনাবশত তিনি মারা যান।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ রাত আটটার দিকে উপজেলার ডুমগাঁও গ্রামের একটি কবরস্থানের পাশে জুয়ার আসর বসায় একদল ব্যক্তি। বিষয়টি গ্রামবাসীর পক্ষ থেকে পুলিশকে জানানো হলে রাতেই পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের ধাওয়ায় দৌড়ে পালানোর সময় আবদুস শহীদ নামের ওই ব্যক্তি হোঁচট খেয়ে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন।

বাহুবল থানার ওসি মো. রকিবুল ইসলাম খান বলেন, একদল জুয়াড়ি কবরস্থানের পাশে জুয়ার আসর বসায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ধাওয়া করলে দৌড়ে পালানোর সময় আবদুস শহীদের মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ময়নাতদন্তের জন্য তার লাশ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন