1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

বাদাঘাট ফকিরের গাঁওয়ে পিয়ারুন নেছা হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সদর উপজেলার ফকিরের গাঁওয়ে যৌতুকের জন্য গৃহবধূ পিয়ারুন নেছা হত্যার প্রতিবাদে এবং ঘাতকদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। গত (১৬ জুন) বাদজুম্মা সিলেট বাদাঘাট সড়কে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, ছেলে সন্তান না হওয়া ও যৌতুকের জন্য এমন হত্যাকাণ্ড সংঘটিত হলেও পুলিশ এখনো কোনো আসামি গ্রেফতার করতে পারেনি। বক্তারা বলেন, তিন সন্তানের জননী পিয়ারা বেগমকে যারা হত্যা করেছে, তাদের অবিলম্বে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় এলাকাবাসী বৃহৎ আন্দোলন কর্মসূচি ঘোষণা করবেন।

বাদাঘাট নিলগাঁও গ্রামের জামে মসজিদের মোতাওয়াল্লী আবদুল মোতালিবের সভাপতিত্বে ও বৃহত্তর বাদাঘাট সমাজ কল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীনের পরিচালনায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম, বীর মুক্তিযোদ্ধা আমির আলী, বীর মুক্তিযোদ্ধা মতছির আলী, সাংবাদিক ওলিউর রহমান, নুরুল ইসলাম, রাজনীতিবিদ ওবায়দুল হক কাদির, সাদেক আহমেদ সালমান, আলহেরা একাডেমির সহকারী শিক্ষক শহিদ আহমেদ জুয়েল।
আরো উপস্থিত ছিলেন নইরফুতা গ্রামের রাইছুল হক, আব্দুস সালাম, নিলগাঁও গ্রামের সোহেল আহমেদ, নূর মিয়া, নুরুল ইসলাম, ফরিদ আহমদ, আলাউদ্দিন, আবদুল হান্নান, হেলাল আহমেদ, আব্দুল করিম, ফয়জুর রহমান, আজির উদ্দিন, আল-আমীন ফয়সল, জিয়াবুর রহমান, জায়েদ আহমেদ, আবুল আহমেদ, আব্দুল মজিদ, জয়নাল আহমদ, লায়েক আহমদ, মাহবুব আলম, মুহিউদ্দিন সাজাদ, খালেদ আহমদ, ফখরুল হাফিজ, মাহবুব, জুবেল প্রমুখ।

উল্লেখ্য শহরতলীর বাদাঘাট ফকিরের গাঁওয়ের তিন সন্তানের জননী পিয়ারুন নেছাকে যৌতুকের দাবিতে শশুর মকদ্দিছ আলী হুনুর ও শাশুড়ী রফিকা বেগমসহ বিভিন্ন সময় নির্যাতন চালালে গত (১১ জুন) রোববার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় হওয়া মামলায় আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন