1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ভাষা শহীদদের স্মরণ করলো সিলেট বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ। ভাষা শহীদদের স্মরণে কেলেজ মাঠ প্রাঙ্গনে অবস্থিত শহীদ মিনারে শহীদদের স্মরণে পুষ্প অর্পণ করা হয়। গত (২১শে ফেব্রুয়ারি) দিনের শুরুতে জাতীয় ও কলেজ পতাকা উত্তোলন করা হয়।

মহান ভাষা আন্দোলনের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন গভর্নিং বডির চেয়ারম্যান কর্নেল জি এইচ এম সেলিম হাসান, বিজিবিএম, পিএসসি, জি+, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, সিলেট। উক্ত অনুষ্ঠানের উপস্থিত ছিলেন বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেট এর গভর্নিং বডির সদস্য লেঃ কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন, পিএসসি অধিনায়ক, সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এবং অধ্যক্ষ মেজর মোঃ আইয়ুব খান (অবঃ) সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও প্রতিষ্ঠানের সকল ছাত্র-ছাত্রীবৃন্দ। শ্রদ্ধা নিবেদন শেষে এক বর্ণনাঢ্য র্যারলির (প্রভাতফেরী) আয়োজন করা হয়। উক্ত র্যা লী শেষে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেট এর শিক্ষার্থীবৃন্দ মনোমুদ্ধকর দেশাত্ববোধক সঙ্গীত, আবৃতি এবং নৃত্য পরিবেশন করেন। সর্বশেষ মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের তাৎপর্য সম্পর্কে বক্তব্য প্রদান করেন গভর্নিং বডির চেয়ারম্যান কর্নেল জি এইচ এম সেলিম হাসান, বিজিবিএম, পিএসসি, জি+, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, সিলেট।

এর পরপরই বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে শহীদ মিনারের বেদীয় শ্রদ্ধা অর্পণ করেন সহ অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন