1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯০ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ভাষা শহীদদের স্মরণ করলো সিলেট বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ। ভাষা শহীদদের স্মরণে কেলেজ মাঠ প্রাঙ্গনে অবস্থিত শহীদ মিনারে শহীদদের স্মরণে পুষ্প অর্পণ করা হয়। গত (২১শে ফেব্রুয়ারি) দিনের শুরুতে জাতীয় ও কলেজ পতাকা উত্তোলন করা হয়।

মহান ভাষা আন্দোলনের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন গভর্নিং বডির চেয়ারম্যান কর্নেল জি এইচ এম সেলিম হাসান, বিজিবিএম, পিএসসি, জি+, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, সিলেট। উক্ত অনুষ্ঠানের উপস্থিত ছিলেন বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেট এর গভর্নিং বডির সদস্য লেঃ কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন, পিএসসি অধিনায়ক, সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এবং অধ্যক্ষ মেজর মোঃ আইয়ুব খান (অবঃ) সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও প্রতিষ্ঠানের সকল ছাত্র-ছাত্রীবৃন্দ। শ্রদ্ধা নিবেদন শেষে এক বর্ণনাঢ্য র্যারলির (প্রভাতফেরী) আয়োজন করা হয়। উক্ত র্যা লী শেষে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেট এর শিক্ষার্থীবৃন্দ মনোমুদ্ধকর দেশাত্ববোধক সঙ্গীত, আবৃতি এবং নৃত্য পরিবেশন করেন। সর্বশেষ মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের তাৎপর্য সম্পর্কে বক্তব্য প্রদান করেন গভর্নিং বডির চেয়ারম্যান কর্নেল জি এইচ এম সেলিম হাসান, বিজিবিএম, পিএসসি, জি+, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, সিলেট।

এর পরপরই বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে শহীদ মিনারের বেদীয় শ্রদ্ধা অর্পণ করেন সহ অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন