1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

বন্দরবাজারে এক অটোচালকের কিল-ঘুষিতে আরেক চালকের মৃত্যু

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ৯৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট মহানগরের বন্দরবাজারে সিএনজিচালিত দুই অটোরিকশাচালকের মারামারিতে একজনের মৃত্যু হয়েছে। বুধবার (১ মার্চ) রাত ১০টার দিকে বন্দরবাজারস্থ সিলেট প্রধান ডাকঘরের সামনে রাস্তায় এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহতের নাম-ঠিকানা ও মারামারির কারণ জানা যায়নি। তবে ‘ঘাতক’ অটোচালকের নাম আলমগীর হোসেন (৩৫)। তার বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলার সরাইল থানার কালিকুচ্চ গ্রামে।

মারামারিতে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান- রাত ১০টার দিকে সিলেট প্রধান ডাকঘরের সামনে রাস্তায় ওই দুই অটোচালকের মাঝে প্রথমে বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে তাদের মধ্যে মারামারি শুরু হলে একে অপরকে এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাথি মারতে থাকেন। এসময় একজন অটোচালক অজ্ঞান হয়ে পড়ে যান।

খবর পেয়ে বন্দরবাজার ফাঁড়ির পুলিশ এসে অজ্ঞান অটোচালককে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, পুলিশ আলমগীর হোসেনকে আটক করে থানায় নিয়ে যায়। তবে মারামারি কী কারণে হয়েছে তা এখনও জানা যায়নি বলে জানিয়েছেন ওসি আলী মাহমুদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন