1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হলেন শাল্লার টিটু দাস সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর

ফরিদপুরে বিএনপির গণসমাবেশে মানুষের ঢল

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: ফরিদপুরে বিএনপির গণসমাবেশ শুরু হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় শহর থেকে ৬ কিলোমিটার দূরে কোমরপুর আবদুল আজিজ ইনস্টিটিউশন মাঠে কোরআন তেলাওয়াতের মাধ্যমে এ গণসমাবেশ শুরু হয়। বাস ধর্মঘট ও নানা বাধা পেরিয়ে এই গণসমাবেশে মানুষের ঢল নেমেছে।

সমাবেশে বিভিন্ন জেলা থেকে আসা নেতৃবৃন্দ বক্তব্য রাখছেন। এর আগে সকাল থেকেই বিভিন্ন জেলা ও উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে হাজির হন নেতাকর্মীরা।

 

সরেজমিনে দেখা গেছে, আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে সমাবেশস্থল ছাড়িয়ে আরও কিলোমিটার সড়ক জুড়ে ছড়িয়ে পড়েছে। ফরিদপুর শহরের প্রবেশদ্বার রাজবাড়ী রাস্তার মোড় থেকে সমাবেশস্থল পর্যন্ত মানুষের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে।

 

দেখা গেছে, হাজার হাজার নেতাকর্মী পরিবহন ধর্মঘট উপেক্ষা করে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন। মিছিলে-মিছিলে স্লোগানে-স্লোগানে মুখর সমাবেশের মাঠ। মিছিল নিয়ে আশপাশের জেলার নেতাকর্মীরা সমাবেশে যোগ দিয়েছেন।

 

সমাবেশস্থলে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীসহ কেন্দ্রীয় নেতারা অবস্থান করছেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব।

বিভাগীয় এই গণসমাবেশের একদিন আগে থেকে ফরিদপুরে শুরু হয়েছে বাস ও মিনিবাস ধর্মঘট। এতে ফরিদপুরের সঙ্গে সারা দেশের পরিবহন যোগাযোগ বন্ধ রয়েছে। বাস চলাচল বন্ধ থাকায় নেতাকর্মীরা পায়ে হেঁটে, নসিমন, ইজিবাইককে সমাবেশস্থলে পৌঁছেছেন।

সমাবেশের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ফরিদপুর ওলামা দলের আহ্বায়ক হাফেজ মওলানা কবির হোসেন। এর পর গীতা পাঠ করেন অ্যাডভোকেট আশুতোষ ঠিকাদার। এতে সভাপতিত্ব করছেন ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন