1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

ফরিদপুরে বাস-মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৩

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ৯২ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
আজ রোববার (২২ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মনসুরাবাদ বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন নগরকান্দা উপজেলার চরযশোহরদী ইউনিয়নের ধরমদী গ্রামের বাকী শেখের ছেলে মাইনুদ্দিন শেখ (৩৫), তার মেয়ে তাবাসসুম (১০) ও শ্যালক ভাঙ্গা উপজেলার মাঝারদিয়া গ্রামের মিরাজ মাতুব্বরের ছেলে সৌরভ মাতুব্বর (১৬)।
ভাঙ্গা হাইওয়ে থানার ওসি তৈমুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভাঙ্গা থেকে গোপালগঞ্জের দিকে মোটরসাইকেলে করে ৩ আরোহী যাচ্ছিলেন। এমন সময় গোপালগঞ্জ থেকে ভাঙার দিকে স্টার লাইন পরিবহনের একটি বাস আসছিল। ঘটনাস্থলে পৌঁছলে বাস ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাকেলের তিন আরোহী নিহত হন।

তিনি বলেন, পরে বিক্ষুব্ধ জনতা স্টার লাইন পরিবহনের বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এরপর ভাঙ্গা থেকে দমকল বাহিনীর একটি টিম গিয়ে বাসের আগুন নেভাতে সক্ষম হয়। হাইওয়ে পুলিশ এখনো ঘটনাস্থলে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন