1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

প্রবাল চৌধুরী পূজনের উপর হামলায় আদালতে মামলা দায়ের

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে

 

প্রবাল চৌধুরী পূজনের উপর হামলায় আদালতে মামলা দায়ের

 

ডেস্ক নিউজ::  সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ও নেতাকর্মীদের চিনি চোরাচালানের সঙ্গে জড়িত নিয়ে অ্যাডভোকেট পূজনের সমালোচনার জেরে এই হামলার ঘটনা ঘটে।

এদিকে, প্রবাল চৌধুরীর উপর হামলার ঘটনা খতিয়ে দেখার জন্য গত শুক্রবার (১১ আগস্ট) তদন্ত কমিটি গঠন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। চার সদস্যের কমিটিকে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন দেয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সিলেট জজ কোর্টের অ্যাসিসটেন্ট পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট প্রবাল চৌধুরী পূজনের উপর হামলার ঘটনায় আদালতে মামলা দায়ের করেছেন তিনি।

রবিবার (১৩ আগস্ট) সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের ৫৫ নেতাকর্মীর নাম উল্লেখ ও অজ্ঞাত ২০০-২৫০ জনকে আসামি করে তিনি সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (১ম) ও দ্রুত বিচার আদালতে এ মামলা দায়ের করেন।

পরে দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (১ম) ও দ্রুত বিচার আদালতের বিচারক সুমন ভূঁইয়া কোতোয়ালি থানাপুলিশকে এজাহারটি দ্রুত বিচার আইনে নথিভুক্ত করার নির্দেশ প্রদান করেন।

বিষয়টি অ্যাডভোকেট প্রবাল চৌধুরী নিশ্চিত করেছেন।

মামলায় অ্যাডভোকেট প্রবাল চৌধুরী যে ৫২ জনের নাম উল্লেখ করেছেন তারা হলেন- সিলেট জেলা ছাত্রলীগের সভাপি নাজমুল ইসলাম (৩৪), সাধারণ সম্পাদক রাহেল সিরাজ (৩০), মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নাঈম আহমদ (৩২), ইসফাকুর নূর চৌধুরী (২৪), আহমদ উদ্দিন সাজন (২৬), তানভীর আহমেদ (৩৮), আনহার ওরফে শোটার আনছার (২৯), কাউন্সিলর রুহেল আহমদ, শান্ত আহমদ (২৬), মিছবাউল করিম রফিক (২৮), অনিক (২৪), জাবেদ আহমদ চৌধুরী (৩৫), হাসান মাহমুদ (৩০), মান্না কোরেশী (২৪), সাগর (২৪), মুহিত খান (২৪), আহমেদ ইয়াসিন (২৬), কামিল রাজা (২৫), জাকিরুল ইসলাম জাকির (৩০), রাসেল আহমেদ (২৭), মুহিউদ্দিন রাসেল (৩০), সাগর সরকার (২৮), নাসিম চৌধুরী (২২), শাহ আলম স্বাধীন (২৭), ইয়াছিন আহমেদ মারুফ (২৮), আহমদ আলী (২৮), আশরাফুল আম্বিয়া (২৮), জাহিদুল হক তাহমিদ (২৬), মো. এমাদ (২৪), মনিউল আলম (২৭), মাহবুবুর রহমান চৌধুরী রেমু (২৮), কাজী জুবায়ের আহমদ (২৬), মো. আকাশ আর চৌধুরী (২২), আকাশ ঘোষ (২৬), বিরাজ দাস (২৫), নাঈম আহমদ (২৬), এস.কে সাজু (২৭), মো. আকিব চৌধুরী (২৫), সাকির হোসেন শাহীন (২৬), সালমান (২০), বিশাল দাস (২৫), খন্দকার মাহমুদুল হাসান জনি (২৫), ফরহাদ খান (২৬), রেদওয়ান আহমেদ রেজা (২৫), রাতুল কর পুরকায়স্থ (২২), সৌরভ (২০), আহাদ (২২), আতিকুল আলম (২৯), সারওয়ার আহমদ নাহিদ (২৫), আজিজুর রহমান মুন্না (২৬), কনুজ ধর (২০) ও জিহান আহমদ (৩৩)।

গত বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত আটটার দিকে অ্যাডভোকেট প্রবাল চৌধুরী পূজনের সিলেট মহানগরের দাঁড়িয়াপাড়াস্থ বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা। হামলায় আহত হন পূজন। এমনকি তিনি স্প্লিন্টারবিদ্ধ হয়েছেন বলে অভিযোগ করেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ও নেতাকর্মীদের চিনি চোরাচালানের সঙ্গে জড়িত নিয়ে অ্যাডভোকেট পূজনের সমালোচনার জেরে এই হামলার ঘটনা ঘটে।

এদিকে, প্রবাল চৌধুরীর উপর হামলার ঘটনা খতিয়ে দেখার জন্য গত শুক্রবার (১১ আগস্ট) তদন্ত কমিটি গঠন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। চার সদস্যের কমিটিকে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন দেয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন