1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ধর্মপাশায় ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সুরমা নদীতে সেতু নির্মানসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ চাকুরী করেন বাংলাদেশে ৫ বছর ধরে বসবাস করেন আমেরিকায় প্রধান শিক্ষিকা জেসমিন সুলতানা উন্নয়নের স্বার্থে সবাইকে মিলেমিশে থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী  শান্তিগঞ্জে পোনামাছ অবমুক্ত করলেন পরিকল্পনামন্ত্রী নৌকাবাইচ প্রতিযোগিতায় পরিকল্পনামন্ত্রী, জনগণই আমাদের সব  রাজনৈতিক নেতৃবৃন্দদের সাথে অপরাজিতার মতবিনিময় তাহিরপুরে শহীদ সিরাজ লেকে পানিতে ডুবে পর্যটক নিহত  সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের গঠতনন্ত্র অনুমোদিত তাহিরপুরে দ্রুততম সময়ের মধ্যে দৃষ্টিনন্দন পর্যটন কেন্দ্র নির্মান করা হবে- সচিব মোকাম্মেল

প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সকল ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনাকে সহযোগিতা করতে হবে- মুকুট

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৭৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা  ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে শহরের মল্লিকপুরস্থ জেলা পরিষদের হলরুমে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও ছাতক পৌরসভার মেয়র মো. আবুল কালাম চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের স- সভাপতি এড. আপ্তাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, কৃষি বিষয়ক সম্পাদক ও  তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুল করিম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আবুল কামাল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, সদস্য ও দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম চৌধুরী, তথ্য ও গবেষনা সম্পাদক শামীম চৌধুরী, এড. কল্লোল তালুকদার প্রমুখ।

সভাপতির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেন, বঙ্গবন্ধুর কারণেই বাংলাদেশ নামক একটি স্বাধীন রাষ্ট্রের জন্ম হয়েছে।  তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশে^ উন্নত ও সমৃদ্ধশালী দেশে পরিণত হয়েছে। ১৯৮১ সালে তৎকালীন সামরিক শাসক মেজর জিয়ার দেশে আসতে বাধা প্রতিবন্ধকতা সৃষ্টি করেছিল কিন্তু নেত্রী তখনকার সময়ে লাখো কোটি জনতার আহবানে তৎকালীন সামরিক সরকারের বাধা উপেক্ষা করে নিজ দেশে প্রত্যাবর্তণ করেছিলেন বলেই দেশ আজ সমৃদ্ধির পথে এবং  বিশে^ বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। শেখ হাসিনার এই উন্নয়নের ধারাকে আরো এগিয়ে নিতে মুক্তিযুদ্ধের পক্ষের সকল মানুষকে ভেদাভেদ ভূলে একই কাতারে সামিল হয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গঠনে কাজ করতে দলীয় ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন