1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বন্যার্ত মানুষের জন্য যা করনীয় বাংলাদেশ সেনাবাহিনী তাই করছে- লে.জে.সফিউদ্দিন আহমদ

প্রধানমন্ত্রীর জন্ম দিনে সার্চ মানবাধিকার সোসাইটির গাছের চারা বিতরণ

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১১১ বার পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে সার্চ মানবাধিকার সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে যুক্তরাজ্য প্রবাসী ও সার্চ মানবাধিকার সোসাইটি আর্ন্তজাতিক বিষয়ক পরিচালক মু, জয়নুল আবেদীন রোজ এর অর্থায়নে গাছের চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে শহরের পৌর বিপনী মার্কেটের সম্মুখে গাছের চারা বিতরন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক সুনামগঞ্জের খবর পত্রিকার সম্পাদক, এটিএন বাংলা টিভি’র জেলা প্রতিনিধি পংকজ কান্তি দে, বিশেষ অতিথি ছিলেন দৈনিক হাওরাঞ্চলের কথা’র সম্পাদক, জাতীয় যুব শ্রমিকলীগের সভাপতি ও এসএটিভি’র জেলা প্রতিনিধি মাহতাব উদ্দিন তালুকদার, সার্চ মানবাধিকার সোসাইটির জেলা শাখার সভাপতি একে মিলন আহমেদ, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, সহ-সভাপতি এম আবুল হোসেন শরীফ, সহ-সাধারন সম্পাদক তৈয়বুর রহমান রাজ, সহ-সাধারন সম্পাদক মো: বদরুল জামান বদরুল, জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল অপু, আনন্দটিভি জেলা প্রতিনিধি এমরান হোসেন, সকালের সময় জেলা প্রতিনিধি কেএম শহিদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী রবিউল ইসলাম আঙ্গুর, সার্চ মানবাধিকার সোসাইটির শ্রম বিষয়ক সম্পাদক তুষার আহমদ টিপু প্রমুখ। এ সময় বক্তারা বলেন, জাতির জনকের কন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বদরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। তাঁরই ৭৫তম জন্ম দিনে বৃক্ষের চারা বিতরণ করা মানে একেকটি চারা যতদিন বাচঁবে এবং ফল দিবে ততদিন জননেত্রী শেখ হাসিনাও মানুষের মাঝে বেচেঁ থাকবেন। প্রধানমন্ত্রীর এই জন্ম দিনের সার্চ মানবাধিকার সোসাইটির পক্ষ থেকে লাল গোলাপের শুভেচ্ছা জানানো হয়। এদিকে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমনের নেতৃত্বে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্ম দিন উপলক্ষ্যে কেক কাটেন এবং বিশাল র‌্যালীসহ আনন্দ মিছিলের আয়োজন করা হয়। সন্ধ্যায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে শহীদ জগৎজ্যোতি পাঠাগার(পাবলিক লাইব্রেরী মিলনাতন) এ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিনের আলোচনা সভা, কেক কাটা ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন