1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

পূর্ণাঙ্গ কমিটি পেয়েছে সিলেট জেলা ও মহানগর যুবলীগ।

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

পূর্ণাঙ্গ কমিটি পেয়েছে সিলেট জেলা ও মহানগর যুবলীগ। শনিবার (২ সেপ্টেম্বর) সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই দুই শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। বিষয়টি  নিশ্চিত করেছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। ১০১ সদস্যের পূর্ণাঙ্গ জেলা কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন শামীম আহমদ (ভিপি) ও সাধারণ সম্পাদক শামীম আহমদ।

কমিটির বাকিরা হলেন- সহ-সভাপতি সেলিম আহমদ, অ্যাড. আব্দুল মতিন, অ্যাড. আলমগীর, সামস উদ্দিন সামস, হাসান আহমদ চৌধুরী, মনোজ কান্তি কাপালী মিন্টু,  এস. এম শাইস্তা তালুকদার, শামীম ইকবাল, সামসুল ইসলাম মিলন, সুজিত চৌধুরী ও মনির মিয়া।

যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী, মো, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রেজা, সুজেল আহমদ তালুকদার, শহিদুল ইসলাম টিপু সুলতান, আব্দুল ওয়াদুদ এমরুল, প্রচার সম্পাদক শাহিনুজ্জামান শাহীন, দপ্তর সম্পাদক সাজলু লস্কর, গ্রন্থনা-প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, অর্থ সম্পাদক কামরুল ইসলাম, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক সিতাব মিয়া, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. কবিরুল ইসলাম কবির, ত্রাণ সম্পাদক আবুল হাসান কাসেম, সমাজকল্যাণ সম্পাদক জুনেল আহমদ, বিজ্ঞান তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হোসাইন আহমদ বাবু, সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম জুয়েল, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক সোহেল আহমদ কর্ণেল, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক রেদওয়ান আহমদ বাপ্পী, তথ্য ও গবেষণা সম্পাদক আলাউদ্দিন তালুকদার, ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান রুমেল, পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান জসিম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিনয় চন্দ্র রায়, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. রমিজ উদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বদরুল ইসলাম তুহিন, ধর্ম বিষয়ক সম্পাদক ফারুক আহমদ সুমন, মহিলা বিষয়ক সম্পাদক বিউটি বেগম তামান্না, উপ-প্রচার সম্পাদক মনিরুল হক পিনু, সহ সম্পাদক আব্দুল মান্নান দুলাল, কিবরিয়া মিয়া, তোফায়েল আহমদ, আব্দুল কাইয়ুম, নিজাম আহমদ, মহিউদ্দিন মহি, রাজিব আহমদ চৌধুরী, ফেরদৌস আলম বেগ, এমাদ উদ্দিন, মো. সোহেল মিয়া, তানভীর কবির চৌধুরী সুমন, হুমায়ুন আহমদ মাসুম, শাহিদুর রহমান সাহেদ, রশিদুল ইসলাম রাশেদ, কাজী মো. শাহজাহান, মারুফ আহমদ, রতীন্দ্র লাল দাস ভক্ত, ইউসুফ হোসেন চৌধুরী, মো. মুমিনুল ইসলাম এবং সদস্য অ্যাড. জুয়েল আহমদ, ড. আহমদ আল ওয়ালী, জাহেদুর রহমান চৌধুরী, জুবায়ের আহমদ, অপুর্ব তালুকদার অপু, খালেদ আহমদ চৌধুরী, রুমেল আহমদ, মিজানুর রহমান চৌধুরী, বাপ্পু দেব, এনামুল হক এনাম, মো. হোসেন মিনহাজ, ওবায়দুল্লাহ ইসহাক, মির্জা আইনুল ইসলাম সেরওয়ান, অনিরুদ্ধ মজুমদার পলাশ, হামজা হেলাল, জাকারিয়া উল হক, মনসুর আহমদ চৌধুরী, সোহেল আহমদ জুবেল, আনসার উদ্দিন, শামীম খান, মামুন পারভেজ, মো. সোহেল আহমদ রিপন, সালেহ আহমদ, মো. সাইদুল ইসলাম, মো. সায়েম আহমদ, এএসএম আলী আশরাফ সুমন, জহিরুল ইসলাম তুহেল,  মো. রাসেল আহমদ, সুরঞ্জিত দেব বান্টু, মো. এসএম দেলোয়ার রুনেল, রাশেদ পারভেজ লাভলু, মো. আব্দুল কাইয়ুম ও আনোয়ার হুসেনদ।

উল্লেখ্য, ২০১৯ সালের ২৯ জুলাই জেলা যুবলীগের সম্মেলন হয়। এতে যুবলীগের তৎকালীন চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর উপস্থিতিতে সিলেট জেলা যুবলীগের সভাপতি হন শামীম আহমদ(ভিপি) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন শামীম আহমদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন