1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৭ মে, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে গণগুনানী অনুষ্টিত হয়েছে। রবিবার সকালে আলমপুরস্থ বিভাগীয় কার্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়েছে। সিলেট বিভাগীয় পাসপোর্ট অফিসের উপ—পরিচালক মহের উদ্দিন শেখের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা বিভাগের বর্হিগমন শাখার যুগ্ম সচিব নাসরিন জাহান।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক প্রকাশক ও গ্লোবালটিভি’র সিলেট ব্যুরো প্রধান মোহাম্মদ মাহতাব উদ্দিন তালুকদার,দৈনিক জাগ্রত সিলেট পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ মুরশেদ আলম, সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার সম্পাদক প্রকাশক ও এশিয়ানটিভি’র সিলেট ব্যুরো প্রধান শাহজাহান সেলিম বুলবুল সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও কর্মকতার্—কর্মচারীরা। প্রধান অতিথি গণশুনানীতে অংশ গ্রহন করেন এবং সাধারন মানুষের সুবিধা অসুবিধার কথা মনযোগসহকারে শুনেন এবং সমাধানের চেষ্টা করেন। এ সময় তিনি বলেন, পাসপোর্ট অফিসে কোন ধরনের জন হয়রানী সহ্য করা হবে না। জনগনের ট্যাক্সের টাকায় আমাদের বেতন ভাতাদি হয়। যারা পাসপোর্ট করতে আসেন সবাই বিদেশে যাওয়ার জন্যই আসেন। কোন ধরনের দালালকে স্থান দেয়া হবে না। হয়রানীমুক্ত সেবা দিতে হবে। তবে জনবল কম থাকার বিষয়টি স্বীকার করে তিনি বলেন, জনবল বাড়ানোর জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে এবং  কাহারো সাথে অসৌজন্যমুলক আচরণ বরদাশত করা হবে না। সিলেটের মানুষ প্রবাসী বেশী। তারাই দেশে রেমিটেন্স পাঠাচ্ছেন বলেও দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। তাদের যে কোন সমস্যা সমাধানে পাসপোর্ট অধিদপ্তরসহ স্বরাষ্ট্রমন্ত্রনালয় কাজ করছে। দালালের খপ্পরে পড়ে যারা বিদেশে দিয়ে পাসপোর্ট হারিয়েছেন এবং একাধিক পাসপোর্ট রয়েছে সে বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রনালয় কাজ করছে যাতে প্রবাসীরা শুধুমাত্র জন্ম নিবন্ধন কিংবা এনআইডি দিয়ে পাসপোর্ট পেতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন