1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

পাসকপ’র প্রকল্প সমাপনী ও ত্রি-বার্ষিক প্রতিবেদন সহভাগিতা বিষয়ক সভা

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৬৩ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ বলেছেন, পাত্র সম্প্রদায়ের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। তাদেরকে বয়স্কভাতা, বিধবা ভাতা ও মাতৃত্বকালীন ভাতাসহ সরকারের সকল সুযোগ-সুবিধার আওতায় আনা হয়েছে। পাশাপাশি পাত্র সম্প্রদায় কল্যাণ পরিষদ পাসকপও প্রতিষ্ঠালঘ্ন থেকে অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সহযোগিতা মাধ্যমে তাদেরকে স্বাবলম্বী করে তুলছেন, যা একটি মহতি উদ্যোগে।
তিনি আরো বলেন, শিক্ষাই হচ্ছে একটি জাতির মেরুদন্ড। শিক্ষার কোন বিকল্প নেই। তাই সবাইকে শিক্ষিত হতে হবে।
তিনি বুধবার (১৭ মে) সকাল ১১টায় পাসকপ এর উদ্যোগে এবং দাতা সংস্থা মিজারিওর/কেজেডই এর সহায়তায় মিরাবাজারস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে প্রকল্প সমাপনী ও ত্রি-বার্ষিক প্রতিবেদন সহভাগিতা বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
পাত্র সম্প্রদায় কল্যাণ পরিষদ (পাসকপ) এর নির্বাহী প্রধান গৌরাঙ্গ পাত্র এর সভাপতিত্বে ও প্রকল্প সমন্বয়কারী লাবনী স্বার্তী এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজ সেব অধিদপ্তরের উপ পরিচালক নিবাস রঞ্জন দাশ, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাহিত্যিক এ কে শেরাম, এডাব এর বিভাগীয় সমন্বয়কারী বাবুল আক্তার, সাংবাদিক সংগ্রাম সিংহ, কারিতাস এর প্রকল্প কর্মকর্তা মনসুর হেলাল, বাপার সাধারণ সম্পাদক আব্দুল করিম কীম, আইডিয়ার সমন্বয়কারী সুষমা ভট্টাচার্য্য, ধরণী পাত্র, এস পি’র পরিচালক মো. আব্দুল হামিদ, ব্লাস্ট এর সমন্বায়কারী মো. ইরফানুজ্জামান চৌধুরী, সাংবাদিক খালেদ আহমদ, সাগর পাত্র, পাত্র সম্প্রদায় কল্যাণ পরিষদ (পাসকপ) এর ফিল্ড অফিসার মঙ্গল পাত্র, ফিল্ড অফিসার বিদুর পাত্র, অর্থ সম্পাদক সতেন্দ্র পাত্র প্রমুখ।
অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ পাসকপ এর প্রতিবেদন প্রকাশনা বই এর মোড়ক উন্মোচন করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন